AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আপত্তিজনকভাবে নিরাপত্তারক্ষীর গায়ে হাত দিলেন সারা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৩ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
আপত্তিজনকভাবে নিরাপত্তারক্ষীর গায়ে হাত দিলেন সারা!

বলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রী, সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে এক অদ্ভুদ ঘটনা ঘটিয়ে ফেললেন। রাতারাতি ভাইরাল এ ভিডিও দেখে নেটিজেনরা একেবারেই হতবাক!

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারার একটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে নাইটক্লাব থেকে বেরিয়ে আসছেন সারা আলী খান। আর বের হওয়ার সময়ই হঠাৎ নিরাপত্তারক্ষীর গায়ে আপত্তিজনকভাবে হাত দিলেন অভিনেত্রী।

 

সারার এই কাণ্ড দেখে নেটিজেনরা তো একেবারে একহাত নিচ্ছেন সারাকে। কেউ লিখছেন, এই কারণেই বলিউডকে একেবারে বয়কট করতে হয়। আবার কেউ কেউ সইফ আলি খানকেও কটাক্ষ করছেন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি সারা।

 

প্রসঙ্গত, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ক্রিকেটার শুভমন গিল ও সারা আলি খানের নৈশভোজের ছবি। যেখানে দেখা গিয়েছে, উদীয়মান ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছেন অভিনেত্রী সারা আলি খান। নৈশভোজের ফাকে একান্ত আড্ডাতেও দেখা গেল এই দুই তারকাকে। ছবি ভাইরাল হতেই গুঞ্জন শুরু। নিন্দুকদের কথায়, শুভমন গিলের সঙ্গে নাকি প্রেম করছেন সারা! আর এই গুঞ্জনে বারুদ ঢেলেছে এই নৈশভোজের স্থান। খবর অনুযায়ী, মুম্বইয়ে নয় বরং দুবাইয়ের রেস্তরাঁয় দেখা গিয়েছে এই জুটিকে।

 

শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা তেন্ডুলকার ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল। লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে নতুন এই গুঞ্জন বলছে, সারা তেন্ডুলকারকে ছেড়ে নাকি সারা আলি খানের প্রেমে মজেছেন শুভমন। তবে এই ভাইরাল ছবি নিয়ে আপাতত মুখে কুলুপ এটেছেন সারা ও শুভমন দু’ জনেই।

 

সম্প্রতি কফি উইথ করণে এসে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার প্রতি প্রেম উজাড় করেছিলেন সারা। দ্বিতীয় পর্বের অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর। সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কাকে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু পরে তিনি জানান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেটে যেতে চান।

 

সারার এই ডেট অর্থাৎ প্রেম প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা বিজয়। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করেন। তাতে লেখেন, “তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন।”

 

নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়। কিন্তু কথাগুলি তিনি সইফকন্যা সারার উদ্দেশেই লিখেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

 

একুশে সংবাদ/এসএপি/

Link copied!