ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

কমেডিয়ান রাজু শ্রীবাস্তব আর নেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৭ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২
কমেডিয়ান রাজু শ্রীবাস্তব আর নেই

ভারতের জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৮। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তথ্যটি জানা গেছে।

 

গত ১০ অগস্ট জিমে শরীরচর্চা করার সময় তার হার্ট অ্যাটাক হয়েছিল। এরপর থেকেই হাসপাতালে ছিলেন তিনি। এর মধ্যে কখনও কখনও তিনি চিকিৎসায় সাড়াও দিয়েছিলেন।

 

রাজুর এক আত্মীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, প্রতিদিনের মতোই জিমে গিয়েছিলেন রাজু। অন্যান্য দিনের মত ট্রেমমিলে দৌঁড়াতে গিয়ে পড়ে যান। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। এর পরে কখনও পুরোপুরি জ্ঞান ফিরে আসেনি রাজুর।

 

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন সাধারণ মানুষের কাছে।

 

রাজু শ্রীবাস্তবের জন্ম ভারতের মধ্য প্রদেশের একটি মধ্যবিত্ত পরিবারে। তার বাবা রমেশ চন্দ্র শ্রীবাস্তব ছিলেন একজন কবি। ছোটবেলা থেকেই মিমিক্রি করতেন রাজু। পরে টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। নিজস্ব ভঙ্গিমায় কৌতুক পরিবেশন করে সকলের প্রিয় হয়েছিলেন।

 

পরবর্তী সময়ে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘বাজিগর’, ‘বম্বে টু গোয়া’ (রিমেক), ‘আমদানি আঠানি খারচা রুপাইয়া’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন। ছোটপর্দার অনুষ্ঠানেও তাকে দেখা গেছে। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর তৃতীয় সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন তিনি। এছাড়া ভারতের উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন রাজু শ্রীবাস্তব।

 

একুশে সংবাদ.কম/জা.হা