ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

বিশ্বের যে জিনিসটি রুক্মিণীকে সবচেয়ে খুশি করে, নিজেই জানালেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২৪ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২২
বিশ্বের যে জিনিসটি রুক্মিণীকে সবচেয়ে খুশি করে, নিজেই জানালেন

খাবার মুড ঠিক করে দেয়। অনেকেই এটা বলে থাকেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিরা এই সত্যটা সবার জন্যই প্রযোজ্য। যেমন, নায়িকা রুক্মিনী মৈত্র।

 

একমাত্র খাবারই সারা বিশ্বে তাঁর মুড ঠিক করে, এমনটাই জানিয়েছেন ‘রুক্মিনী মৈত্র’।

 

 

তিনি খাবার খাওয়ার আগে আর পরের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতেই স্পষ্ট তিনি কতটা খুশি। ছবির সঙ্গে ক্যাপশানও দিয়েছেন, যেখানে লেখা, ‘খাবার আমাকে সমগ্র বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে করে তোলে!

 

পুজো এসেছে বোঝাই যাচ্ছে। ডায়েট ভুলে সবাই এখন থেকেই মেতেছেন খাবারে। আর সেই খাবার যদি মুড ঠিক করে তাহলে তো কথাই নেই! যেমন করেছে রুক্মিণীকে। তাঁর পোস্টে অভিনেত্রী শ্রাবন্তী লাইক করেছেন, ভক্তরা হৃদয় ইমোজি দিয়ে ভরিয়েছেন। তাঁর কোনও একজন বন্ধু পম্পা লিখেছেন,  ‘অনেস্ট ফ্রন্ড’।

 

রাম কমল মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে তিনি অভিনয় করছেন। তাঁর ছবির একটি লুক সামনে এসেছে পোস্টাররূপে। যেখানে তিনি চৈতন্যরূপী লুকে রয়েছেন। এছাড়া করছেন ‘কাগজের নৌকো’ ছবি। সৌভিক কুণ্ডু পরিচালিত এই ছবিতে তিনি প্রথম স্ক্রিন শেয়ার করবেন জিৎ-এর সঙ্গে। 

 

এর আগে জিতের প্রযোজনায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে করেছিলেন ‘সুইজারল্যান্ড’ ছবি। এবার সরাসরি করবেন তাঁর সঙ্গে অভিনয়। রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’ ছবি দিয়ে টলিউড ডেবিউ করেন রুক্মিণী। দেব-এর বিপরীতে প্রথম ছবি। সেখান থেকেই দুইজনের বন্ধুত্ব ভালবাসায় এগিয়েছে। এই বছর দেবের সঙ্গে ‘কিশমিশ’ ছবিতে একসঙ্গে কাজ করেন। যেখানে তাঁদের একটি বিয়ের দৃশ্য দেখে ভক্তরা অফস্ক্রিন বিয়ে কবে হবে সেই নিয়ে আগ্রহী হয়েছেন। 

 

টলিউড ছেড়ে রুক্মিণী পাড়ি দিয়েছেন বলিউডেও। বিদ্যুৎ জামালের সঙ্গে ‘সনক’ ছবি দিয়ে ডেবিউ করেছেন তিনি। এই বছর রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এ এই বছর বিচারক হিসেবেও করেছেন ডেবিউ। শুরু হয়ে গিয়েছে পুজোর সাজসজ্জাও। নিয়মিত পোস্ট করছেন নানা ছবি ইনস্টাগ্রামে ভক্তদের জন্য। তার মাঝেই স্পেশ্যাল কারও সঙ্গে ডিনার ডেটে গিয়েছেন, যার ছবি করেছেন পোস্টও। সেইখানেই প্রিয় খাবারে কতটা মুভ খুশি হয়েছে, তাই ভাগ করেছেন ভক্তদের সঙ্গে।

 

একুশে সংবাদ.কম/জা.হা