AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুজোর আগে জোরকদমে চলছে শ্রাবন্তীর শরীরচর্চা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৬ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২
পুজোর আগে জোরকদমে চলছে শ্রাবন্তীর শরীরচর্চা

এ সময় সেলেব থেকে সাধারণ– নিজেকে সুন্দর করে মেলে ধরতে কেউ যান পার্লারে আবার কেউ ছোটেন জিমে। কখনও চলে জোরকদমে শরীরচর্চা আবার কখনও বা বাড়িতেই সাধারণ তরিতরকারি দিয়ে বানিয়ে নেন চটজলদি ফেসপ্যাক। এবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সেই দলে নাম লেখালেন। তাঁর ফিটনেস কোচের শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল জোর কদমে শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। হাঁফ ধরে যাচ্ছে কিন্তু তিনি থামছেন না।

 

বিভিন্ন সময়ে শ্রাবন্তীর ওজন বেড়ে যাওয়া নিয়ে তাঁকে শুনতে হয়েছে কটাক্ষ। তবে কটাক্ষের কারণে নয় নিজেই ফিট থাকার জন্য শ্রাবন্তী যে জিমে ছুটেছেন জানাচ্ছেন তাঁর ঘনিষ্ঠরা। তিনি নিজেও এক জিমের কর্ণধার। মধ্যমগ্রাম অঞ্চলে তাঁর জিম রয়েছে। তাঁর এখনও পর্যন্ত আইনত স্বামী রোশন সিংয়েরও সময় কাটে জিমেই। তাঁর নিজেরও জিম রয়েছে।

কিছুদিন আগেই শ্রাবন্তী ও তাঁর রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর এক পোস্টকে কেন্দ্র করে চলে তুমুল হইচই। অনেকেই ধারণা করে নেন প্রেমের সম্পর্কে বুঝি শিলমোহর দিয়েই দিলেন দুজনে। ইনস্টাগ্রামে অভিরূপ লেখেন, “আমার পছন্দের মেয়েকে পাগল হতে হবে। এমন একজনকে হতে হবে যার সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বলা যায়, আমার জন্য এতটা পাগল আর কেউ হতে পারবে না। যত বেশি পাগলামি আমার জন্য ততই ভাল। আমি এক পাগলিকে ভালবেসেছি।” এত অবধি ঠিকই ছিল। তবে কমেন্ট বক্সেই লুকিয়েছিল আসল উত্তর। ভেরিফায়েড প্রোফাইল থেকে ওই পোস্টে উত্তর দেন খোদ শ্রাবন্তী। আঁকেন ইমোজি। যে ইমোজির চোখ ঢাকা হাত দিয়ে– যেন মুখ তার লজ্জায় রাঙা। অভিরূপের প্রেমের কাহিনীতে ‘পাগলি’ আদপে শ্রাবন্তীই? সম্ভাবনা এড়ান যায় কি?

 

গুঞ্জন বলে কলকাতার একই বহুতলের আবাসিক তাঁরা। শোনা যায় রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের অবনতির পর শ্রাবন্তী নাকি সম্পর্কে জড়িয়েছেন তাঁর সঙ্গেই। যদিও শ্রাবন্তীর মতে তাঁরা শুধুই ভাল বন্ধু। আইনি মতে শ্রাবন্তী ও রোশনের এখনও বিচ্ছেদ হয়নি। বিষয়টি আদালতে বিচারাধীন। নিজেদের সম্পর্কের কথা অন্তরালেই রাখতে চান তাঁরা। মাঝেমধ্যে যদিও বন্ধুত্বের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। গোপন কথা থাকে না গোপনে।

একুশে সংবাদ/ t.9/ রখ

Link copied!