AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদের ৬ বছর পর প্রেমে সিলমোহর পড়া ছবি ফের শিরোনাম!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪২ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২
বিচ্ছেদের ৬ বছর পর প্রেমে সিলমোহর পড়া ছবি ফের শিরোনাম!

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি এবং অভিনেতা ব্র্যাড পিটের প্রেম, বিচ্ছেদ বারবার খবরের শিরোনাম হয়েছে। এবার তাদের প্রেমের শুরুর দিকের একটি ছবি আবারো শিরোনাম হয়েছে।

এক সময় তাদের প্রেম এক গাথাকাব্যে পরিণত হয়েছিল। লোকেরা তাদেরকে ‘ব্র্যাঞ্জেলিনা’ বলেও ডাকতেন। দীর্ঘ প্রেম ও দাম্পত্যজীবন কাটানোর পর বিবাহবিচ্ছেদ হয়ে যায় ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির। এ বার তাঁদের প্রেমপর্বের গোড়ার দিনগুলির একটি ছবি ফের সংবাদ শিরোনামে এল।

২০০৪ সালে ‘মিস্টার এবং মিসেস স্মিথ’-এর সেটে পরস্পরের কাছাকাছি আসেন এই দুই তারকা। সে সময় ব্র্যাডের স্ত্রী জেনিফার অ্যানিস্টন তবুও বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছিল ব্র্যাঞ্জেলিনাকে। জনপ্রিয় একটি বিনোদন পত্রিকায় সে সময় একটি ছবি প্রকাশিত হয়, যে ছবিটি তাদের প্রেমের বিষয়ে সিলমোহর দিয়েছিল। ছবিতে দেখা যায়, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা সমুদ্রসৈকত ধরে হেঁটে যাচ্ছেন। সঙ্গে আছে অ্যাঞ্জেলিনার সন্তান ম্যাডক্স। ছবিটি বড় করে প্রকাশিত হয়েছিল ওই পত্রিকায়।

ওই পত্রিকার সম্পাদক জান ওয়েনার স্মৃতিচারণ করে লিখেছেন, ‘চিত্রসাংবাদিককে ছবি তোলায় সাহায্য করেছিলেন অ্যাঞ্জেলিনাই। পরে অবশ্য অ্যাঞ্জেলিনা তা অস্বীকার করে ওই চিত্রগ্রাহককে চোটপাট করেন বলে অভিযোগ।’

এ জুটির প্রেম ও বিবাহ অনেক আগেই ভেঙেছে। এখনো সন্তান, সম্পত্তির উপর অধিকার নিয়ে আদালতে মামলা লড়ছেন ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা। আগেই ব্র্যাডের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন অ্যাঞ্জেলিনা।

উল্লেখ্য, অস্কারজয়ী জোলি অভিনেতা জনি লি মিলারকে বিয়ে করে ১৯৯৬ সালে প্রথম দাম্পত্য জীবনের সূচনা করেন। ওই বিয়ে টিকেছিল ২০০০ সাল পর্যন্ত। দ্বিতীয় বিয়ে করতে জোলি অবশ্য একবছরও দেরি করেননি। ওই সালেই অভিনেতে বিলি বব থরটনকে বিয়ে করেন, যে সংসার ভেঙে যায় ২০০৩ সালে। এরপর অবশ্য আর ছাদনাতলায় যাবেন না বলে জানিয়েছিলেন হলিউডি এই অভিনেত্রী।

টানা এক দশক ধরে প্রেম করেন ব্র্যাডের সঙ্গে। শেষমেশ ২০১৪ সালে ব্রাডকে বিয়ে করেন সংসার পাতেন, যা ভেঙে যায় মাত্র দুবছরের মাথায় ২০১৬ তে এসে।

 

একুশে সংবাদ/আবা/এসএপি/

Link copied!