AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কার সঙ্গে প্রেম করছেন তারা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩১ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২
কার সঙ্গে প্রেম করছেন তারা?

বলিউডের তরুণ আলোচিত অভিনেত্রী তারা সুতারিয়াকে নিয়ে বিতর্কের কোন শেষ নেই। কখনো সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আবার আদর জৈনের সঙ্গে জড়িয়েছে তার নাম।

তবে গত ৭ সেপ্টেম্বর সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে নতুন করে রহস্য উসকে দিয়েছে। ভিডিওতে দেখা যায় কালো রঙের ক্রপ টপের সঙ্গে ডেনিম জিন্সে সেজেছেন তারা সুতারিয়া এবং তার সাথে রয়েছেন  মাস্কে মুখ ঢাকা হুডি পরা এক ব্যক্তি।

ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা আন্দাজ করতে শুরু করেছেন, ওই ব্যক্তি কে? একজন অনুরাগী কমেন্ট করেছেন, হুডি পরা ওই ব্যক্তি অভিনেতা রাঘব জুয়াল। কেউ বলছেন ক্রিকেটার দীপক হুদা। আবার কারো সন্দেহ এই ব্যক্তি হলেন কার্তিক আরিয়ান। মাস্ক পরে থাকার জন্য অনেকে আবার রাজ কুন্দ্রার নামও করেছেন। কিন্তু সঠিকভাবে জানা যায়নি ওই ব্যক্তি কে। উপস্থিত পাপারাজ্জিদের দেখে মুখ লুকিয়ে তড়িঘড়ি করে তারার সঙ্গে গাড়িতে উঠে যান সেই ব্যক্তি। তাই অনুরাগীদের মনে প্রশ্ন, কার সঙ্গে প্রেম করছেন তারা সুতারিয়া?

তারা সুতারিয়াকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ‘এক ভিলেন রিটার্নস’। সিনেমাটিতে পর্দায় অর্জুন কাপুরের বিপরীতে দেখা গেছে তাকে।

কাপুর পরিবারের সন্তান আদর জৈনের সঙ্গে তারা সুতারিয়ার সম্পর্কের কথা শোনা যায়। কখনো তারা সম্পর্কের কথা আড়াল করেননি। বরং, শেষ সিনেমা মুক্তি পাওয়ার পরই এক সাক্ষাৎকারে তারা জানান, সেই সিনেমার জন্য তিনি প্রেমিকের কাছ থেকে কী বিশেষ উপহার পেয়েছেন। তাহলে কি সেই সম্পর্কে চিড় ধরেছে? এমন প্রশ্নও অনেকের।

একুশে সংবাদ/ব.নি/এসএপি/

Link copied!