AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়েটা অনেক ভয় লাগে আমার: ববি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৯ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২২
বিয়েটা অনেক ভয় লাগে আমার: ববি

ঢাকায় সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। খুব অল্প সময়ের মধ্যেই ঢালিউডে নিজেকে মেলে ধরতে সক্ষম হন এ আবেদনময়ী নায়িকা। ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ২০১০ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। কিছুদিন আগে প্রযোজক সাকিব সনেটের সঙ্গে সম্পর্কের  বিষয়টি অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী নিজেই।

বর্তমান সময়ে বেশ ব্যস্ত সমিই পার করছেন তিনি। এবার ‘লাইফ ইজ বিউটিফুল’ শিরোনামের একটি চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। গেল (৩ সেপ্টেম্বর) সিনেমাটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

এ সময় নিজের বিয়ে নিয়ে গণমাধ্যমকে ববি বলেন, ‘বিয়েটা অনেক ভয় লাগে আমার। মৃত্যুর পর যদি কোনো কিছু ভয় লাগে সেটা হচ্ছে বিয়ে। আরেকটা বিষয় হচ্ছে বাবার মতো কাউকে এখনও পাইনি, এজন্যই তো কনফিউজড আমি। আসলে জানি না, আমি বিষয়টা কীভাবে বলছি। কিন্তু বিয়ে হলে সারাজীবন থাকতে হবে। এটা সবসময় সম্ভব হয়ে ওঠে না। এজন্যই এখনও বিয়েটা করা হয়নি।’

তিনি আরও বলেন, ‘অনেকেই বলছে সব নায়িকারা বিয়ে করছে আপনি কেন করছেন না? এর উত্তর যদি দেই তাহলে বলতে হচ্ছে খুব ভালো বন্ধু থাকতে পারে, মেন্টালি মিল থাকতে পারে। কিন্তু ভয়টা লাগে ওখানেই যদি বিয়ে করে ওসব আবদার না মেটে আমার, তাহলে তো বিচ্ছেদে যেতে হয়। এসব দেখে আসলে আমার বিয়ের দিকে ইচ্ছা কম কাজ করে। এখন একটা সম্পর্কে আছি, ভালো বন্ধুত্ব আমাদের, মিল আছে অনেক। কিন্তু ওই যে আমার বাবার মতো ভালোবাসার মানুষটা এখনও পাইনি। আর যদি পেয়ে যাই তাহলে তো সবাই দাওয়াত পাবেন। ধুমধাম করে বিয়ে করব।’

প্রসঙ্গত, বর্তমান সময়ের ব্যস্ত সময় পার করছেন ববি। সম্প্রতি ‘পাপ’, সিনেমাটির কাজ শেষ করেছেন। এখন মুক্তির অপেক্ষায়। অন্যদিকে ময়ূরাক্ষী সিনেমার কিছু কাজ বাকি আছে। নতুন চলচ্চিত্রের মধ্যে এবার তোরা মানুষ হ, আজকের এই সিনেমাসহ আরও বেশ কয়েটি সিনেমা শুরু করতে যাচ্ছেন তিনি।

একুশে সংবাদ/এসএপি/

Link copied!