ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

এবার বেবি বাম্প দেখিয়ে ক্যামেরায় বন্দি হলেন আলিয়া ভাট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৪৬ পিএম, ৭ আগস্ট, ২০২২
এবার বেবি বাম্প দেখিয়ে ক্যামেরায় বন্দি হলেন আলিয়া ভাট

ছবি: সংগৃহীত

বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট বিয়ের দু’মাস পরই মা হওয়ার সুখবর দেন। গত ২৭ জুন তিনি সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশ করেন। উচ্ছ্বসিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তখন তাকে ভালোবাসায় সিক্ত করেন।

এবার বেবি বাম্পসহ সামনে এলেন আলিয়া। ঢিলেঢালা পোশাক নয়, টাইট ফিট পোশাক পরে বেবি বাম্প দেখিয়ে ক্যামেরা বন্দি হয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী, অভিনেতা রণবীর কাপুরও। স্বামীর বাহুবন্দি হয়েই ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায়ই হলিউডের সিনেমার কাজ সেরে এসেছেন আলিয়া ভাট। ‘স্টোন অব হার্ট’ সিনেমায় তাকে দেখা যাবে হলিউড তারকা গ্যাল গ্যাডটের সঙ্গে। এছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়ার নতুন সিনেমা ‘ডার্লিংস’। এটির মাধ্যমে প্রযোজক হিসেবেও অভিষেক হয়েছে তার।

শনিবার (৬ আগস্ট) পাপারাজ্জিদের সামনে আসেন রণবীর ও আলিয়া। এ সময় রণবীরের পরনে ছিল কালো রঙের প্যান্ট ও টি শার্ট, সঙ্গে কালো সানগ্লাস। অন্যদিকে আলিয়া পরেছেন বাদামি রঙের একটি শর্ট জামা। হবু বাবা-মাকে এমন রূপে দেখে উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিনের প্রেমকে পূর্ণতা দিয়ে তারা সাতপাকে ঘোরেন। এরপর জুন মাসেই আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তারা। বিষয়টি নিয়ে যদিও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে শুভকামনার ভাগই বেশি।

 

 

একুশে সংবাদ/ঢ.প/এস.আই