ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

কবে মা হচ্ছেন জানালেন নায়িকা পরীমনি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২৯ পিএম, ৫ আগস্ট, ২০২২
কবে মা হচ্ছেন জানালেন নায়িকা পরীমনি

ঘরে নতুন অতিথির আগমন বার্তা আরো ভালো করে বুঝতে পারছেন পরীমনি। নতুন অতিথিকে বরণ করে নিতে বাড়িতেও ভিড় বাড়ছে। শাশুড়ি মা থেকে খালা সবাই ব্যস্ত শেষ মুহূর্তের প্রস্তুতিতে। গত মঙ্গলবার স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমনি। 

চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন বহুল প্রতীক্ষিত সেই দিন-তারিখও- ২৮ আগস্ট পৃথিবীর আলো দেখতে পারে পরীমনির সন্তান।


পরীমনি বলেন, চিকিৎসক ২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায়। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।

কিন্তু তার গর্ভের সন্তান ছেলে না মেয়ে এ নিয়ে এখনো কিছুৃই বলেননি এই নায়িকা। এদিকে অনাগত সন্তানের জামাকাপড় দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা নিজেদের মতো করে জানাচ্ছেন মন্তব্য।

‘মাঝে মাঝে আমার মনে হয়, সে আমার ডানা হয়ে আসবে। আমাকে ওড়াতে আসবে। আমি উড়ব, খুব করে একদিন।’

গত ১৮ এপ্রিল নিজের ফেসবুক পেজে এভাবেই নিজের মা হতে যাওয়ার অনুভূতি প্রকাশ করেন ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। স্বামী-রাজের সঙ্গে নতুন অতিথির জন্য করেছেন কেনাকাটা। এরই মধ্যেই সেসবের একঝলক মঙ্গলবার ফেসবুকে প্রকাশ করেন পরী।

একুশে সংবাদ / আরিফ