ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

রঞ্জিত মল্লিকের বাড়িতে হঠাৎ রুনা লায়লা ও আলমগীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩০ পিএম, ১৬ জুলাই, ২০২২
রঞ্জিত মল্লিকের বাড়িতে হঠাৎ রুনা লায়লা ও আলমগীর

ভারতীয় বাংলা সিনেমায় কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিক। তার মেয়ে কোয়েল মল্লিকও জনপ্রিয় অভিনেত্রী। যে কারণে টলিউডে মল্লিক পরিবারের কদর বেশ চড়া। এই মল্লিক বাড়ির সঙ্গে দারুণ সখ্য রয়েছে বাংলাদেশের দুই কিংবদন্তির। তারা হলেন রুনা লায়লা ও আলমগীর।

সম্প্রতি রঞ্জিত মল্লিকের বাড়িতে অতিথি হয়েছেন নন্দিত এই দম্পতি। সেই আনন্দঘন মুহূর্তের ছবি রুনা লায়লা নিজেই শেয়ার করেছেন ফেসবুকে। তাতে দেখা গেল, রঞ্জিত মল্লিক, তার স্ত্রী দীপা মল্লিক ও তার কন্যা কোয়েল মল্লিকের সঙ্গে হাস্যোজ্বল মুখে ক্যামেরাবন্দি হয়েছেন আলমগীর-রুনা।


জানা গেছে, এবারের কোরবানির ঈদ কলকাতায় উদযাপন করেছেন আলমগীর ও রুনা লায়লা দম্পতি। তারা কলকাতায় গেছেন শুনেই দাওয়াত দেন রঞ্জিত মল্লিক। সেই দাওয়াতে সাড়া দিয়েই হাজির হন তাদের বাড়িতে।

রুনা লায়লা এ বিষয়ে বলেন, ‘কলকাতায় এলেই এখানকার বন্ধু ও ভালোবাসার মানুষদের বাড়িতে বেড়াতে যাওয়া লাগে। রঞ্জিত মল্লিক সাহেবের পরিবারের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার। কলকাতায় এসেছি শুনেই তারা দাওয়াত করেছেন। তাই বিকেলে তাদের বাসায় গিয়েছিলাম। সুন্দর একটা সন্ধ্যা কাটিয়ে এসেছি।’

কলকাতার তারকারাও বাংলাদেশে এলে রুনা লায়লা ও আলমগীর দম্পতির বাসায় বিশেষ আপ্যায়ন পান। যেমন কয়েক বছর আগে গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার বাবাকে নিয়ে ঢাকায় এসেছিলেন। তখন তাদের সর্বাত্মক সহযোগিতা ও আপ্যায়ন করেছিলেন সংগীত-সিনেমা জগতের এই কালজয়ী তারকাদ্বয়।

একুশে সংবাদ/এসএস