ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জয়ার খোলামেলা ছবিতে ফেসবুকে তোলপাড়!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৫ পিএম, ৬ জুলাই, ২০২২
জয়ার খোলামেলা ছবিতে ফেসবুকে তোলপাড়!

অভিনয়ে দুই বাংলা জয় করছেন তিনি। বয়সের সংখ্যাকে মুঠোবন্দি করে রূপের জাদু দেখিয়ে চলেছেন অনবরত। তিনি জয়া আহসান। সিনে ব্যস্ততার বাইরে সোশ্যাল মিডিয়ায় থাকে জয়ার সরব উপস্থিতি।

 

প্রায়শই নতুন নতুন ছবি শেয়ার করেন। কখনো কখনো ছড়িয়ে দেন শরীরী আবেদনে ভরা খোলামেলা ছবি। আর তা দেখে মুহূর্তেই ঝড় ওঠে ভক্তদের মনে। নতুন একটি ফটোশুটের ভিডিও ও ছবি শেয়ার করেছেন জয়া। তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে ফেসবুকে। বলাই বাহুল্য, এতে বেশ খোলামেলা রূপেই দেখা দিয়েছেন জয়া।

ভিডিওতে দেখা যায়, একটি সাদা টপ ও জিনস পরে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিচ্ছেন জয়া। খোলা চুল আর মোহ জাগানিয়া চাহনিতে চেয়ে আছেন ক্যামেরার লেন্সে। মঙ্গলবার (৫ জুলাই) রাতে ভিডিওটি আপলোডের পর মাত্র ১৬ ঘণ্টায় এর ভিউ ছাড়িয়েছে ৬ লাখ। মন্তব্যের সংখ্যা প্রায় পাঁচ হাজার।

 একই ফটোশুটের দুটি ছবি বুধবার (৬ জুলাই) আপলোড করেছেন জয়া। সেটা দেখতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়ছে অনুসারীরা। মাত্র দুই ঘণ্টায় ছবিতে রিঅ্যাকশন পড়েছে ৫৮ হাজারের বেশি। বলাই বাহুল্য, খোলামেলা রূপে জয়াকে দেখে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরা।

উল্লেখ্য, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

একুশে সংবাদ/এসএস