ঢাকা সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
Janata Bank
Rupalibank

দুই যুগের বেশি সময় পর একসঙ্গে দুই খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০১ পিএম, ৫ জুলাই, ২০২২
দুই যুগের বেশি সময় পর একসঙ্গে দুই খান

 

দুই যুগের বেশি সময় আগে এক সাথে বড় পর্দায় কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ-সালমান খানকে। এর পর বেশ কিছু সিনেমাতে তাদের এক সাথে অতিথি চরিত্রে দেখা গেলেও মূল  চরিত্রে আর দেখা যায় নি এক সঙ্গে। তবে এবার এক ধামাকা খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

 

আবার নাকি এক সঙ্গে সিনেমা করতে যাচ্ছেন বলিউডের ‘করণ-অর্জুন’ বা ‘বাদশাহ-ভাইজান’ অর্থাৎ শাহরুখ-সালমান। সেটাও অতিথি কোনো চরিত্র নয়। মূল চরিত্রেই দেখা যাবে তাদেরকে।

 

আর এই অবাক করা কাজটি করছেন বলিউডের প্রভাবশালী প্রযোজক আদিত্য চোপড়া। যশ রাজ ফিল্মসের সিনেমাতে এক সঙ্গে থাকবেন এই দুই খান।

 

যদিও ভারতীয় সংবাদমাধ্যম বিষয়টি নিয়ে প্রযোজকের কোনো মন্তব্য পায়নি। পিঙ্কভিলায় প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, টাইগার ও পাঠানকে মিলিয়ে দিতে যাচ্ছেন আদিত্য চোপড়া। নতুন সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যও লিখছেন তিনি।

 

সূত্রের বরাত দিয়ে দাবি করা হয়েছে, কয়েক বছর ধরেই এমনটি ভাবছেন আদিত্য চোপড়া। করণ অর্জুন সিনেমা ছাড়া এক সিনেমায় কেন্দ্রিয় চরিত্রে এক সঙ্গে দেখা যায়নি তাদের।

 

শাহরুখের কুছ কুছু হোতা হ্যায় বা হাম তুমহারে হ্যায় সনম বা জিরো সিনেমায় সালমান খানকে দেখা গেছে অতিথি চরিত্রে।

 

চার বছর বড় পর্দায় ছিলেন না শাহরুখ। তবে আগামী বছর তিনটি ছবি সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমাগুলো হলো, পাঠান, ডানকি ও জওয়ান।

 

অন্যদিকে সালমানের টাইগার ৩ আসার কথা রয়েছে। তাতে আবার অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখকে। শাহরুখের পাঠান সিনেমায় সালমানেকে দেখা যাবে অতিথি চরিত্রে।

 

একুশে সংবাদ.কম/ন.ব.জা.হা