ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অবশেষে স্বপ্ন পূরণ হলো সোনাক্ষী সিনহার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫১ এএম, ১২ মে, ২০২২
অবশেষে স্বপ্ন পূরণ হলো সোনাক্ষী সিনহার
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিন দুয়েক আগে যে জল্পনা উস্কে দিয়েছিলেন,তারই অবসান ঘটালেন সোনাক্ষী সিনহা।জীবনের নতুন অধ্যায় শুরু করছেন ঠিকই।তবে সাতপাক ঘুরে নয়।পেশাগত ক্ষেত্রে নতুন ভূমিকায় অবতীর্ণ হয়ে।

শত্রুঘ্ন সিনহার কন্যা এখন আর শুধু অভিনেত্রী নন।একজন ব্যবসায়ীও।একটি ভিডিওর মাধ্যমে সে কথাই বুধবার (১১ মে) ঘোষণা করেছেন ইনস্টাগ্রামের মাধ্যমে।নখের প্রসাধনীর ব্র্যান্ড শুরু করেছেন সোনাক্ষী।নাম SOEZI।সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নানা রঙের নেলপলিশের সম্ভার।নিজের ব্র্যান্ডের জন্য মডেল হিসেবে দেখা দিলেন বলিউডের এই তারকা।

গত সোমবার ইনস্টাগ্রামে তিনটি ছবি দিয়েছিলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা।ছবিতে নিজের হাতের অনামিকাটি তুলে ধরেছেন তিনি।সেখানে দৃশ্যমান ছিল বড় মাপের একটি হিরের আংটি।শুধু তাই নয় ছবিতে স্পষ্ট ছিল কোনো এক পুরুষের উপস্থিতি।কখনও অভিনেত্রী তার কাঁধ ছুঁয়ে ছিলেন।কখনও আবার তার হাত জড়িয়ে হেসে উঠেছিলেন।কিন্তু সেই পুরুষের পরিচয় জানার উপায় ছিল না।কারণ খুব সচেতনভাবে ছবি থেকে তার মুখ বাদ দিয়েছিলেন সোনাক্ষী।

সেই ছবিগুলো দিয়ে সোনাক্ষী জানিয়েছিলেন, তার একটি স্বপ্ন সত্যি হতে চলেছে।অনুরাগীদের একাংশ ভেবেছিলেন, বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী।খুব শিগগিরই হয়তো বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।কিন্তু তেমন কিছুই হলো না।এ সবই ছিল অনুরাগীদের চমকে দেওয়ার কৌশল।

বুধবার ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, ‘আপনাদের অনেক ধন্দে রেখেছি।অনেক ইঙ্গিত দিয়েছিলাম।কিন্তু কোনোটাই মিথ্যে ছিল না।আমার জন্য এটা বড় দিন কারণ আমি নতুন ব্র্যান্ড SOEZI শুরু করছি।সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।’

সোনাক্ষী জানিয়েছেন, এ ধরনের কাজ করার ইচ্ছে তার বরাবরই ছিল।অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে তার।

 

একুশে সংবাদ/ঢা.পো/এস.আই