AB Bank
ঢাকা শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যানসার জয় করে হাসপাতালেই বিবাহবার্ষিকী পালন


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৩:৩৯ পিএম, ৩০ এপ্রিল, ২০২২
ক্যানসার জয় করে হাসপাতালেই বিবাহবার্ষিকী পালন

ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল হাসপাতালের বেডে শুয়ে বিবাহবার্ষিকী পালনেরও ছবি দিলেন।স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত!ক্যানসার জয় করে হাসপাতালেই বিবাহবার্ষিকী পালন এই অভিনেত্রীর।

শুক্রবার, ১৭ বছরের বিবাহবার্ষিকী হাসপাতালেই পালন করলেন স্বামী মোহিত হুসেনের সঙ্গে।অভিনেত্রীর দাবি, ১৭ বছর ধরে একে অপরের ভাল-মন্দের সঙ্গী।মোহিত এ ভাবে তাঁর পাশে না থাকলে এই অসম্ভব সম্ভব হত না। ১৭তম বিবাহবার্ষিকীতে তাই আগামী ১৭ বছরের জন্য মোহিতকেই ঈশ্বরের থেকে আবার চেয়ে নিলেন অভিনেত্রী। 

অবশেষে সার্জারি করে তা বাদ দিলেও ক্যানসার নির্মূল নিয়ে সংশয় তো থাকেই।যদিও সফল সার্জারির কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছিলেন ছবি।এবার হাসপাতালের বেডে শুয়ে বিবাহবার্ষিকী পালনেরও ছবি দিলেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। 

মোহিতের সঙ্গে অন্তরঙ্গ সময়ে চুম্বনে ভরিয়ে বলে, ‘মনে পড়ে?তোমায় বিয়ের আগেই সাবধান করেছিলাম, আমি কিন্তু অল্পেই অসুস্থ হয়ে পড়ি।তুমি কি সে দিন বুঝেছিলে, কোনও দিন আমি ক্যানসারে আক্রান্ত হব?’ ছবি নিজেও বোঝেননি। কিন্তু জানার পর থেকে মোহিত এক মুহূর্তের জন্য তাঁর হাত ছাড়েননি। উল্টে সারাক্ষণ লড়াইয়ের সাহস জুগিয়েছেন, এমন কথাই শেয়ার করেছেন তিনি। 

কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন যে, কিছুতেই হার মানবেন না তিনি। এমনকী স্তনের উদ্দেশে আবেগঘন পোস্টও লিখেছিলেন ছবি।বহু মেগা সিরিয়ালে নজর কেড়েছেন ছবি।'৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' সহ বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতায়। 

 

একুশে সংবাদ/জি24/এস.আই

 

Link copied!