ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বন্যপ্রাণীর গলায় শিকল পরানোর অপরাধে শ্রাবন্তীকে তলব 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২৪ পিএম, ৭ মার্চ, ২০২২
বন্যপ্রাণীর গলায় শিকল পরানোর অপরাধে শ্রাবন্তীকে তলব 

বন্যপ্রাণীর গলায় শিকল পরানোর অপরাধে আইনি বিপাকে অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত ১৫ ফেব্রুয়ারি নায়িকাকে সমন পাঠায় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। এই সেলের কাছে কিছুটা সময় চেয়েছিলেন শ্রাবন্তী। সোমবার শ্রাবন্তীর ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে যাওয়ার কথা ছিল । কিন্তু সেখানে না গিয়ে আচমকাই অরণ্য ভবনে যান তিনি।

ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের জিজ্ঞাসাবাদ এড়াতে অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে অভিনেতা, এমনটাই সেল আধিকারিকের দাবি। শিকল দিয়ে বাঁধা বন্যপ্রাণীর (বেজি) সঙ্গে সেলফি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সে কারণেই তাঁকে সমন পাঠানো হয়েছিল। তারই উত্তর দিতে আজ সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে শ্রাবন্তীর যাওয়ার কথা ছিল। 

১৫ ই জানুয়ারি প্রাণীর গলায় শিকল বাধা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই পোস্ট নজরে আসতেই ফেব্রুয়ারির ১৫ তারিখ তাঁকে সমন পাঠানো হয়। সমন পাঠায় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। দ্রুত সেলের অভিসে এসে তাঁকে দেখা করতে বলা হয়। তখন কয়েকদিন সময় চান শ্রাবন্তী। 

সেই মত আজ সোমবার ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোলের দফতরে যাওয়ার কথা তাঁর কিন্তু সেখানে না গিয়ে অরণ্য ভবনে উচ্চপদস্থ আধিকারিকের কাছে যান তিনি। অরণ্য ভবনে কিছু সময় কাটিয়ে সেখান থেকে বেরিয়ে এরপর ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোলের দফতরে হাজির হয়েছেন অভিনেতা।

 সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে কেন তিনি ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে যাওয়ার আগে অরণ্য ভবনের আধিকারিকের সঙ্গে দেখা করলেন সেই নিয়ে উঠছে প্রশ্ন।

একুশে সংবাদ/ আরিফ