AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার বলিউড কাঁপাবে প্রিয়াঙ্কার স্বামী নিক!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১৭ পিএম, ১ ডিসেম্বর, ২০২১
এবার বলিউড কাঁপাবে প্রিয়াঙ্কার স্বামী নিক!

হলিউডের এখন পরিচিত মুখ বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার স্বামী মার্কিন গায়ক নিক জোনাসও বিশ্বব্যাপী পরিচিত মুখ। অভিনয়ও করেন তিনি। হিন্দি সিনেমায় নিকের কি অভিষেক হবে? এমন প্রশ্ন বহুদিন অন্তর্জালে ঘুরঘুর করলেও এবার এ বিষয়ে মুখ খুললেন স্বয়ং নিক।

টাইমস অব ইন্ডিয়ার খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে হিন্দি সিনেমায় নিজের অভিষেকের সম্ভাবনার কথা বলেছেন নিক জোনাস।

একটি আন্তর্জাতিক পত্রিকাকে নিক জোনাস বলেছেন, বলিউডের সিনেমা ভালোবাসেন তিনি এবং পছন্দের কিছু পেলে নিশ্চয়ই তিনি লুফে নেবেন। মার্কিন এ অভিনেতা-গায়ক আরও বলেছেন, বলিউডে এখন তাঁর অনেক বন্ধু রয়েছে।

কোটি তরুণের হৃদয় ভেঙে ২০১৮ সালের ১ ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। আজ নিক-প্রিয়াঙ্কা তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করছেন।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারের বায়ো থেকে জোনাস পদবি মুছে দিয়ে বিচ্ছেদের গুঞ্জন উসকে দিয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে তিনি হন শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। এর জেরে তুঙ্গে ওঠে ডিভোর্স জল্পনা। পরে সে গুঞ্জন ধোপে টেকেনি।

একুশে সংবাদ/আ/রা

Link copied!