ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হিরো আলমের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা মুনমুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৩ পিএম, ২১ নভেম্বর, ২০২১
হিরো আলমের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা মুনমুন

‘বউ জামাইয়ের লড়াই’ শিরোনামে নতুন একটি সিনেমায় অভিনয় করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এই সিনেমাটিতে ঢালিউডের আলোচিত অভিনেত্রী মুনমুনও অভিনয় করছেন।

অনেক আগে থেকে পরিচয় হলেও এবারই প্রথম ক্যামেরার দাঁড়ালেন তারা। গতকাল (২০ নভেম্বর) থেকে সাভারের ডিপজলের বাড়িতে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এতে হিরো আলমের নায়িকার বোনের চরিত্র করছেন মুনমুন। আর এই সিনেমায় অভিনয় করতে এসে হিরো আলমের প্রশংসায় পঞ্চমুখ ঢালিউডের এক সময়কার আলোচিত এই অভিনেত্রী।

হিরো আলম বলেন, “মুনমুন আপার সঙ্গে শুটিং করার পর আপা বললেন, ‘আগে আপনার সম্পর্কে অন্য রকম কিছু শুনেছিলাম। আপনাকে সবাই কেন যে অন্য রকম ভাবে! দূর থেকে মানুষ অনেক কিছুই বলে, কিন্তু আপনি তো অভিনয়ে অনেক মনোযোগী।’ আপার কথাগুলো ভালো লেগেছে। সিনেমাটাও দর্শকদের ভালো লাগবে আশাকরি।”

হিরো আলম আরও বলেন, ‘মুনমুন আপা, পরিচালক মালেক আফসারী সাহেব ও আমি একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে লাইভে কথা দিয়েছিলাম আমার সিনেমায় মুনমুন আপাকে নেব। সেই কথা এবার রাখলাম।’

‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমাটি পরিচালনা করছেন বাবুল রেজা। এতে আরও অভিনয় করছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ।

জানা গেছে, এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ২৮ নভেম্বর থেকে আরেকটি সিনেমার শুটিং করবেন হিরো আলম। ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামে নতুন সিনেমাটিতেও প্রযোজনা করবেন তিনি নিজেই।


একুশে সংবাদ/ঢা/তাশা