AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরীমণির জন্মদিনে সবাই থাকছেন না


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৩ পিএম, ২০ অক্টোবর, ২০২১
পরীমণির জন্মদিনে সবাই থাকছেন না

যেকোন বিপদেই, খুব সহজে মানুষ চেনা যায়। চিত্র নায়িকা পরীমণিও তার কাছের মানুষদের চিনেছেন। মাদক মামলায় গ্রেফতার হয়ে জেল খেটেছেন এই নায়িকা। দুঃস্বপ্নের মতো সেই সময়েকে তিনি উপলব্ধি করেছেন, কারা তার আপন ও কাছের মানুষ, আর কারা তার মুখোশধারী শত্রু তা তিনি জানেন। আর এর কারনেই জামিন পাওয়ার পর থেকে অনেকটা ভেবে-চিন্তে পথ চলছেন চিত্র নায়িকা পরীমণি।

কাছাকাছি চলে এসেছে পরীর জন্মদিন। আগামী ২৪ অক্টোবর পরীমণির জন্মদিন। আর ২৪ অক্টোবর ২৯ বছরে পা দেবেন তিনি। প্রতি বছরই নিজের জন্মদিনে জমকালো আয়োজন করে থাকেন পরীমণি। মিডিয়ার অনেকেই সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে পরীমণির জন্মদিন পালন করে থাকেন।

এবারের জন্মদিনের চিত্রটা একটু ভিন্ন হবে বলে শোনা যাচ্ছে। নিজের উদ্যোগে এবার বড় কোনো আয়োজন করছেন না পরীমণি। অবশ্য যদি কোনো রেস্টুরেন্ট পৃষ্ঠপোষকতা করে, তাহলে আয়োজনে আপত্তি নেই তার। কিন্তু আয়োজন হলেও তাতে ডাক পাবেন না অনেকেই। সরাসরি না বললেও একটি গল্প আকারে ইঙ্গিত দিয়েছেন এই পরী।

এই বিষয়ে তিনি লিখেছেন, এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।

বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন। যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’

এই পোস্টের শেষে পরীমণি হ্যাশট্যাগে যুক্ত করেছেন ’২৪ অক্টোবর ফ্যাক্ট’ কথাটি। এরপর আর কারো বুঝতে বাকি রইল না, তিনি কোন বিষয়ে গল্পটি বলেছেন।

জানিয়ে রাখতে চাই, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন নায়িকা পরীমণি। এই পর্যন্ত প্রায় দুই ডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। আলোচিত হয়েছেন ‘স্বপ্নজাল’ ও ‘বিশ্বসুন্দরী’ সিনেমার সুবাদে। প্রীতিলতা, বায়োপিক, গুনিন ইত্যাদি সিনেমার কাজ বর্তমানে তার হাতে রয়েছে যা তিনি খুব শীঘ্রই শুরু করবেন।

একুশে সংবাদ/রাফি

Link copied!