ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিয়ে করে হজে যাবেন চিত্রনায়িকা আঁচল


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৪:০৯ পিএম, ৩০ আগস্ট, ২০২১
বিয়ে করে হজে যাবেন চিত্রনায়িকা আঁচল

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল। চিত্রনায়ক সাঞ্জু জনের সঙ্গে প্রেম করছেন এই নায়িকা। তবে সেই প্রেম নিয়ে দুজনের কেউই মুখ খুলেননি। ইন্ডাস্ট্রিতে বেশ ভালো রটে গিয়েছিলো তাদের প্রেমকাহিনী। দুজনে একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন।

সৈয়দ অমি নামের এক গায়কের ‘ও জান রে’ গানে চলতি বছরের জানুয়ারিতে মডেল হিসেবে দেখা যায় আঁচলকে। ভিডিওটির দৃশ্যধারণ হয় গেল বছরের শেষ দিকে। সেখানেই অমির সঙ্গে হৃদ্যতা ও প্রেমের শুরু।

হঠাৎ শোনা যায়, সেই গায়ক অমিকে বিয়ে করেছেন আঁচল। দুজনে মিলে বেশ ভালোই সংসার করছেন। সেসময় কোথাও মিলছিলো না আঁচলের খোঁজ। স্বভাবতই মিডিয়াপাড়ার গসিপটি তখন আরও মজবুত হয়।

অবশেষে সেই গুঞ্জনই সতি হতে যাচ্ছে। সম্প্রতি অমিকে বিয়ে করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন নায়িকা আঁচল। দেশের বেশ কিছু গণমাধ্যমের কাছে বিয়ের ব্যাপারে তিনি নিজেই তথ্য দিয়েছেন। তবে পাঁচ মাস আগে অমির সঙ্গে প্রেম বা বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন তিনি।

আঁচল বলেন, ‘এখনও আমাদের বিয়ে হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর সবাইকে জানিয়েই বিয়ের পর্বটা সারতে চাই।’

গায়ক অমিও স্বীকার করেছেন আঁচলকে বিয়ের কথা। তিনি বলেন, ‘‘গত বছর ‘ও জান রে’ শিরোনামে একটা গান করেছিলাম আমি। সে গানে মডেল হয়েছিল আঁচল। তখন কাজের সূত্রেই আমাদের ভালোলাগা ও ভালোবাসার শুরু।

দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দিন-ক্ষণ এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগিরই জানাবো।’

এদিকে অমি জানান, বিয়ের পর হজ করার পরিকল্পনা নিয়েছেন অমি ও আঁচল। এরপর তারা দু’জনেই শোবিজের কাজ কমিয়ে দেবেন। অমি মাঝেমধ্যে গান করবেন। আঁচল সেসব গানের ভিডিওতে কাজ করবেন। এর বাইরে কোনো সিনেমা বা নাটকে দেখা যাবে না এই নায়িকাকে।

একুশে সংবাদ/আরিফ