ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঐশ্বরিয়ার বোনের বিয়ে, মাসিকে জড়িয়ে ধরে যা বলল ছোট্ট আরাধ্যা 


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক:
০৫:২৩ পিএম, ১৯ আগস্ট, ২০২১
ঐশ্বরিয়ার বোনের বিয়ে, মাসিকে জড়িয়ে ধরে যা বলল ছোট্ট আরাধ্যা 

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের তুতো বোন শ্লোকা শেট্টির বিয়ের 
অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হয়েছিলেন রাই সুন্দরী। সম্প্রতি নেট দুনিয়ায় উঠে এসেছে সেই ছবি। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।  

জানা যাচ্ছে, তুতো বোন শ্লোকা শেট্টির বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মেয়ে আরাধ্যাকে নিয়ে নিজের হোম টাউন বেঙ্গালুরু  উড়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। ওই বিয়ের অনুষ্ঠানের দায়িত্বে থাকা ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তরফে সম্প্রতি ছবিগুলি শেয়ার করা হয়েছে।  সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ছবিগুলি শ্লোকা শেট্টির বিদায় অনুষ্ঠানের ছবি। 

যেখানে ঐশ্বরিয়াকে লাল ট্রাডিশনাল পোশাকের সঙ্গে মিলেয়ে লাল ওড়না, লাল চূড়া, মাথায় হীরের টিকলিতে সেজে উঠতে দেখা গিয়েছে। অন্যদিকে সাদা রঙের পোশাকে গর্জাস লুকে দেখা গেল ছোট্ট আরাধ্যাকেও। ঐশ্বরিয়া ও আরাধ্যার পিছনের দেওয়ালে অভিনেত্রীর প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের টাঙানো থাকতেও দেখা গেল। 
 
তবে শুধু ঐশ্বরিয়া এবং আরাধ্যা নয়, শ্লোকা শেট্টির বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই, ভাই আদিত্য রাই এবং ভাইয়ের বউ শ্রীমা রাই সহ পরিবারের অন্যান্যরা। ঐশ্বরিয়ার ফ্যান ক্লাবের তরফেও বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়েছে। 

ঐশ্বরিয়ার  তুতো বোনের বিদায় অনুষ্ঠানের ভিডিয়ো পোস্ট করে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তরফে লেখা হয়েছে, ''মেয়েদের বিয়ে দেওয়ার চিন্তা বাবা-মায়ের মনে সচেতন, অবচেতন ভাবেই থাকে। তাঁরা জানেন একদিন তাঁদের মেয়ে অন্যের পরিবারে গিয়ে নতুন পৃথিবী তৈরি করবেন।'' বিদায় অনুষ্ঠানের ভিডিয়োতে ছোট্ট  আরাধ্যাকে আদুরে গলায় মাসিকে জড়িয়ে ধরে বলতে শোনা গেল, ''কেঁদো না আমি আছি তো।''

একুশে সংবাদ/আরিফ