ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কোয়ারান্টিনে কেমন আছেন আলিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪০ পিএম, ১০ এপ্রিল, ২০২১
কোয়ারান্টিনে কেমন আছেন আলিয়া

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আপাতত বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। বিছানায় শুয়েই আপাতত একেবারে নিভৃতে দিন কাটছে তাঁর। শনিবার সেই অবস্থাতেই নিজের ফ্যানেদের জন্য  ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সূর্যস্নাত দুটি সেলফি বিছানায় শুয়েই পোস্ট করেছেন নায়িকা। ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, 'স্বপ্ন দেখে যাঁরা তাঁরা কখনও ঘুম থেকে ওঠে না'। করোনা আক্রান্ত হয়েও মানসিক ভাবে কতটা দৃঢ় ও পজিটিভ রয়েছেন আলিয়া সে বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আলিয়াক পোস্টে তাঁর ফ্যানেরা নায়িকার দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন। আলিয়াকে সেখানে দ্রুত আরোগ্যের কথা পোস্ট করেছেন সইফ আলি খানের বোন সাবাও। কয়েকদিন আগেও বিছানায় শুয়েই একটি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। যেখানে আলিয়াকে দেখা যাচ্ছে তাঁর প্রিয় সফট টয়ের সঙ্গে। ছবির নিচে তিনি ক্যাপশন দিয়েছেন ওয়ান ডে অ্যাট আ টাইম। অর্থাৎ একটা একটা করে দিন গুনেই সময় কাটছে তাঁর।
 
আলিয়ার এই মিষ্টি ছবি দেখে আপ্লুত হয়েছেন সাধারণ জনতা থেকে অন্যান্য তারকারা। রণবীরের মা নীতু কাপুরএকটি হার্ট আইজ ইমোজি দিয়েছেন। আর রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহনি বলেছেন ‘কিউটনেস’। নেহা ধুপিয়া ও আথিয়া শেট্টিও 
 ইমোজি দিয়েছেন। বিজয় বর্মা  ও দিয়া মির্জা আলিয়ার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

সোশ্যাল মিডিয়াতেই আলিয়া তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবর জানান। নিজের ভক্তদের সাবধানে থাকার পরামর্শও দেন তিনি। আলিয়াকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল সড়ক ২ ছবিতে। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই ছবি। ছবির ট্রেলার ছিল সবচেয়ে অপছন্দ করা ভিডিওর তালিকায়। আপাতত আলিয়ার অন্যতম আসন্ন ছবি হচ্ছে ব্রহ্মাস্ত্র এবং গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি


আলিয়া ছাড়াও বলিউডের বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কার্তিক আরিয়ানের  পর কোভিড পজিটিভ হয়েছেন গোবিন্দা  অক্ষয় কুমার ভিকি কৌশল ভূমি পেড়নেকর -সহ আরও অনেকে। প্রথম সারির তারকারা এই ভাবে ভাইরাস সংক্রমণের শিকার হওয়ায় রীতিমতো আতঙ্কে আছে বলিউড।

একুশে সংবাদ/নি/ব