ঢাকা শনিবার, ০৮ মে, ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সম্মতি ছাড়াই স্তন বড় করার রহস্য ফাঁস করলেন অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৩ পিএম, ৩০ মার্চ, ২০২১
সম্মতি ছাড়াই স্তন বড় করার রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

মার্কিন অভিনেত্রী শ্যারন স্টোনের সাম্প্রতিক একটি বক্তব্য আলোড়ন ফেলে দিয়েছে।  ২০০১ সালে ‘ক্যাসিনো’ স্টারের বিনাইন টিউমারের সার্জারি করা হয়েছিলো। সেই সার্জারির পর শ্যারনের জ্ঞান ফিরে আসার পর অবাক হয়ে যান তার স্তনের আকার দেখে! তিনি লক্ষ করলেন যে তাঁর স্তন ‘ফুল কাপ সাইজ’-এর আকারে বড় হয়ে গিয়েছে! তিনি বলেছেন যে একজন ডাক্তার তার সম্মতি ছাড়াই তার স্তনের আকার বাড়িয়েছেন।

স্টোনের আরও বলেন, “যখন আমার ব্যান্ডেজ খোলা হয় আমি অনুভব করি আমার কাপ সাইজের থেকে বড় হয়ে গিয়েছে আমার স্তন” তিনি আরও বলেন, “ যিনি ডাক্তার ছিলেন, তিনি বলেছিলেন “আপনার নিতম্বের আকারের সঙ্গে স্তনের আকার ভাল লাগবে।” যখন তিনি এই বিষয় নিয়ে ডাক্তারের মুখোমুখি হয়েছিলেন তখন তিনি বলেছিলেন “তিনি (ডাক্তার) ভেবেছিলেন যে তাঁকে (শ্যারন) আরও বড় স্তনে তাঁকে দেখেতে আরও ভাল লাগবে।”

৬৩ বছর বয়সী মহিলা সম্প্রতি প্রকাশ করেন যে তাঁকে একজন সহশিল্পীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার কথা বলা হয়েছিল এবং ‘বেসিক ইনস্টিঙ্কট’ একটি শট সম্পর্কে বিভ্রান্তও করা হয়েছিল। স্টোনের কোনও ধারণা ছিল না যে ফিল্মের বিখ্যাত সেই ‘আনক্রসড-পায়ের দৃশ্যে’ তাঁর যৌনাঙ্গ এক্সপোজ করা হবে।


একুশে সংবাদ/ট/আ