AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানায় হাজির না হলে কড়া পদক্ষেপ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৩ পিএম, ২২ জানুয়ারি, ২০২১
থানায় হাজির না হলে কড়া পদক্ষেপ

বৃহস্পতিবার উত্তরপ্রদেশ পুলিশের একটি দল মুম্বাইয়ের অন্ধেরিতে আলি আব্বাস জাফরের অ্যাপার্টমেন্টে পৌঁছে যায়। সেখানে গিয়েই আলি আব্বাস জাফরকে নোটিস ধরানো হয়। অন্যদিকে গৌরব সৌলাঙ্কিকেও নোটিস দেওয়া হয় একইসঙ্গে। ওই দুজনকেই আগামী বুধবার উত্তরপ্রদেশে হাজির হয়ে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে। ২৭ জানুয়ারি সকাল ১০টার মধ্যে আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কি লখনৌয়ের হযরতগঞ্জ কোতোওয়ালি থানায় হাজির না হলে, তঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও স্পষ্ট জানানো হয়েছে।

কারণ আর কিছু নয়, তাণ্ডব নিয়ে বিতর্কের কারণে এ জিজ্ঞাসাবাদ করা হবে পরিচালক আলি আব্বাস জাফর এবং চিত্রনাট্যকার গৌরব সোলাঙ্কিকে। আগামী ২৭ জানুয়ারি সকাল ১০টার মধ্যে উত্তরপ্রদেশের হযরতগঞ্জ কোতোওয়ালি থানায় আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কিকে হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয়।

তাণ্ডব নিয়ে বিতর্কের জেরে আলি আব্বাস জাফর, গৌরব সোলাঙ্কির পাশাপাশি সইফ আলি খানের নামও উঠে আসে মামলায়। যদিও এখনও পর্যন্ত সাইফকে নোটিস ধরানো হয়নি। তাণ্ডব নিয়ে সাইফকে নোটিস ধরানো না হলেও, বলিউড অভিনেতার বাড়ির সামনে পুলিসের কড়া পাহারা বসানো হয়। সাইফের নিরাপত্তায় যাতে কোনও ঘাটতি না পড়ে, সেই কারণেই সাইফের বাড়ির সামনে নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয়।

এদিকে তাণ্ডবের পর মির্জাপুর নিয়েও ব্যাপক বিতর্ক শুরু হয়েছে। মির্জাপুরে যা দেখানো হয়েছে, তার কারণে উত্তরপ্রদেশের ওই জনপদকে ছোট করা হয়েছে। সেই অভিযোগেই যোগীর পুলিশের আরও একটি দল ইতিমধ্যেই মুম্বাইতে পৌঁছে গিয়েছে।

একুশে সংবাদ/জ/আ

Link copied!