ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

তবে কী সত্যিই ঘর ভাঙ্গলো কিমের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫০ পিএম, জানুয়ারি ১৩, ২০২১
তবে কী সত্যিই ঘর ভাঙ্গলো কিমের

তাঁর উদ্দাম যৌবনের ঝলক যেমন বহু পুরুষের চোখে ঘোর জাগায়, তেমনই কাতারে কাতারে নারীকে সম্মোহিত করে তোলে নিজস্ব ব্র্যান্ডের পোশাকে সেজে উঠতে। এবারেও তার ব্যতিক্রম হল না! -বলছিলাম কিম কার্দাশিয়ানের কথা।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স-তারকা সেই কথাটা স্পষ্ট ভাবেই উল্লেখ করে দিয়েছেন। সাফ জানিয়েছেন যে এমন মোহময়ী সাজের কারণ একটাই- কিম হোসিয়ারির বাণিজ্যিক প্রচার। তিনি লিখেছেন যে চলতি বছরের ১৪ জানুয়ারি এই অন্তর্বাসের সম্ভার লঞ্চ করা হবে। কিমের কথায়- এবার তাঁর সংস্থা খেলা বদলে দিতে চলেছে। এই অন্তর্বাস না কি হবে দারুণ ভাবে টেকসই; বার বার পরলেও তার ইলাস্টিসিটি হুট করে নষ্ট হয়ে যাবে না!

সে না হয় হল! কিন্তু গড কে সাক্ষী করে শপথ নেওয়া বিয়েটা যে টেকসই হল না কিম এবং তাঁর স্বামী কেনিয়ে ওয়েস্টের জীবনে, তার কী হবে? কিম যদিও সে সব নিয়ে ভাবার প্রয়োজন বোধ করছেন না। কেননা, দাম্পত্যের খেলাও যে তিনি বদলে দিয়েছেন, সেটা সাফ বুঝিয়ে দিয়েছে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট। নতুন এই পোস্টের একটা ছবিতেও তাঁর আঙুলে ওয়েডিং রিং দেখা যাচ্ছে না! বোঝা যাচ্ছে সাফ- ওটা খুলে ফেলে সরিয়ে রেখেছেন তিনি।

তা হলে কি ডিভোর্সের গুজবটাই সত্যি বলে প্রমাণিত করলেন কিম? এর আগে জানা গিয়েছিল যে কিম আর কেনিয়ে একসঙ্গে এক ছাদের তলায় থাকছেন না বহু দিন হয়ে গেল। এমনকি, তাঁরা এক শহরেও আর নেই! ছেলেমেয়েদের নিয়ে মায়ের সঙ্গে কিম থাকছেন লস অ্যাঞ্জেলসের বাড়িতে। অন্য দিকে, কেনিয়ে তাঁর মতো একা একা দিন কাটাচ্ছেন উইওমিংয়ের খামারবাড়িতে।

ঘনিষ্ঠমহলের দাবি- 'বাইপোলার ডিজিজে' আক্রান্ত কেনিয়ের ম্যুড স্যুইং আর না কি সহ্য করতে পারছেন না কিম! কেনিয়ের উত্তেজনা, রাগ সবই না কি কিম এবং তাঁর সন্তানদের পক্ষে শারীরিক ভাবে ক্ষতিকর হয়ে উঠছে। যদিও কেনিয়ের দাবি- তিনি মানসিক ভাবে অসুস্থ নন, কিম এবং তাঁর মায়ের ধরাকে সরা জ্ঞান করার স্বভাব তাঁর মাথা ঠাণ্ডা থাকতে দেয় না!


একুশে সংবাদ/ন/আ