AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালো মনোকিনিতে লাস্যময়ী শিল্পা, ভাইরাল ছবি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৭ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২০
কালো মনোকিনিতে লাস্যময়ী শিল্পা, ভাইরাল ছবি

কালো মনোকিনিতে ছবি শেয়ার করলেন শিল্পা শেঠি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন শিল্পা। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে শিল্পা শেঠির গ্ল্যামার যে আরও বাড়তে শুরু করেছে, অভিনেত্রীর ছবি দেখলেই তা স্পষ্ট হয়ে যায়। কালো রঙের মনোকিনি পরে শিল্পা প্রকাশ্যে আসতেই হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি এক কন্যা সন্তানের মা হন শিল্পা শেঠি। ৪৫-এ হাজির হয়ে মেয়ের মা হন শিল্পা। যে বিষয়ে সম্প্রতি মুখ খোলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজ জানান, ভিয়ানের জন্মের পর থেকেই মেয়ের জন্য মুখিয়ে ছিলেন শিল্পা। অনেকবার চেষ্টাও করেছেন দ্বিতীয়বার মা হতে কিন্তু প্রত্যেকবারই খালি হাতে ফিরতে হয় তাঁকে। পরপর ২বার গর্ভপাতও হয়ে যায় শিল্পার। পরপর গর্ভপাতের জেরে শিল্পা যখন মনের দিক থেকে ভেঙে পড়েন, সেই সময় তাঁরা সারোগেসির কথা ভাবেন। এরপরই সারোগেসির মাধ্যমে মা হন শিল্পা শেঠি। 

রাজ জানান, বিয়ের আগে থেকেই মেয়ের নাম কী রাখবেন, তা স্থির করে নিয়েছিলেন শিল্পা। ফলে সারোগেসির মাধ্যমে তাঁদের মেয়ের জন্মের পর যখন তাঁকে বাড়িতে নিয়ে আসেন, সেই সময় ভিয়ানের বোন সমীশা বলে মেয়ের সঙ্গে পরিচয় করান রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি। সম্প্রতি শিল্পারা যখন গোটা পরিবার ছুটি কাটাতে যান, সেই সময় পরিবারের খুদে সদস্যর ছবিও প্রকাশ্যে আনেন অভিনেত্রী।


একুশে সংবাদ/জি/আ

Link copied!