AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের চান্সই নেই: সালমান খান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১১ পিএম, ৫ অক্টোবর, ২০২০
বিয়ের চান্সই নেই: সালমান খান

বয়স ৫৪ হলেও তাকে বলা হয় বলিউডের সবচেয়ে চাহিদাসম্পন্ন ব্যাচেলর।অথচ এখনও বিয়ে  করেননি বলিউড ভাইজান।বিয়ে শাদী নিয়ে কোনো আগ্রহই দেখা যাচ্ছে না সালমান খানের অথচ তালিকায় আছে ইউলিয়া ভন্তুরসহ অনেক বান্ধবীদের নাম।

যদিও বহুবার তার বিয়ের খবর ছড়িয়েছে। এমন খবরও প্রকাশ হয়েছে যে লুকিয়ে তিনি বিয়ে করেছেন। তার নাকি সন্তানও রয়েছে। শেষাবধি সবই গুজব হিসেবে প্রমাণ হয়েছে।

এদিকে মুম্বাইয়ের নাম করা এক জ্যোতিষ মুখের উপরেই সালমানকে জানিয়ে দিলেন, এ অভিনেতার বিয়ে আর কখনোই হবে না!

শনিবার (৩ অক্টোবর) ছিল ‘বিগ বস সিজন ১৪’-এর গ্র্যান্ড ওপেনিং। আর সেই রিয়ালিটি শো-তেই অতিথি হয়ে এসেছিলেন মুম্বাইয়ের নাম করা গণৎকার পণ্ডিত জনার্দন। লোকের বিশ্বাস পণ্ডিত নাকি মুখ দেখে বলে দিতে পারেন মানুষের ভবিষ্যৎ। ইংরাজিতে যাকে বলে ‘ফেস রিডার’।

শো- এর মঞ্চে একে একে প্রতিযোগীদের সম্পর্কে ভবিষ্যদ্বাণী করছিলেন তিনি। সে সময়েই হঠাৎ এই সিজনে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করা প্রতিযোগী নিক্কি তাম্বোলির মুখ দেখে জনার্দন বলেন, নিকি বাইরে থেকে সহজ সরল দেখতে হলেও ভেতরে ভেতরে খুবই চালাক।

সে সময় নিজের ভবিষ্যৎ জেনে নিতে মরিয়া হয়ে ওঠেন ভাইজানও। সরাসরি জনার্দনকে প্রশ্ন করেন, বিয়ে কি হবে তার? ভাইজানকে হতাশ করে তৎক্ষণাৎ ওই জ্যোতিষীর উত্তর, ‘আপাতত তো কোনো সম্ভাবনাই দেখছি না।’

ছাড়বার পাত্র নয় ভাইজানও। তিনিও পাল্টা মনে করিয়ে দিলেন ছয় বছর আগে এই জনার্দনই নাকি ভাইজানকে বলেছিলেন, তার ভাগ্যে বিয়ে রয়েছে। হঠাৎ এই বাঁকবদল কেন? গণৎকারের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে সালমান আবারও জিজ্ঞাস করেন, ‘সামনে কি কোনো যোগই নেই?’

জ্যোতিষ ঘাড় নেড়ে সাফ জানিয়ে দেন ‘কোনো আশাই আর নেই’।

সালমান যদিও হাসিতে ফেটে পড়েন এর খানিক পরেই।‘বাহ! খুব ভাল। বিয়ের চান্সই নেই’বলেন তিনি।

একুশে সংবাদ/তাশা

Link copied!