AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেয়ের দুর্দিন, পাশে নেই সাইফ আলী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৩২ পিএম, ২ অক্টোবর, ২০২০
মেয়ের দুর্দিন, পাশে নেই সাইফ আলী

বলিউডে মাদককাণ্ডের জট ছাড়াতে রীতিমতো তৎপর দেশটির  নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ইতিমধ্যেই জেরা করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরের মতো প্রথম সারির অভিনেত্রীকে। তদন্তের স্বার্থে চারজনেরই ফোন নিয়ে নেওয়া হয়েছে। বলা যায়, এসব নিয়ে বেশ বিপদেই আছেন সারা আলী খান।

শোনা যাচ্ছে, মেয়ের বিপদে পাশে নেই বাবা সাইফ আলী খান। দূরত্ব বাড়ছে সাইফ এবং তাঁর কন্যা সারার মধ্যে। ঝামেলা এড়াতেই কি আচমকা দিল্লি গেলেন ছোটে নবাব?

মাদককাণ্ডে কয়েক দিন আগেই জড়িয়ে গিয়েছে সারা আলী খানের নাম। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর দপ্তরে চলেছে জেরাও। অথচ বাবা সাইফ আলী খান নাকি এসব ‘অযাচিত ঝামেলায়’ এই মুহূর্তে নিজেকে জড়াতে একেবারেই নারাজ। মুম্বাইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে এমনটাই।

দিন কয়েক আগেই সপরিবারে দিল্লি পাড়ি দিয়েছেন সাইফ। স্ত্রী কারিনার ‘লাল সিং চাড্ডা' ছবির শুটিং হবে দিল্লিতেই। সাইফও নাকি এসব ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখতে আপাতত দিল্লিকেই ‘নিরাপদ’ বলে মনে করছেন। শোনা যাচ্ছে, কারিনার শুটিং শেষ না হওয়া পর্যন্ত আপাতত দিল্লিতেই তাঁদের ‘পদৌতি প্যালেসে’ থাকবেন খান খানদান।

একুশে সংবাদ/জা/এআরএম

Link copied!