AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতেই প্রকাশিত হবে প্রাথমিক বৃত্তির সংশোধিত ফল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১৬ পিএম, ১ মার্চ, ২০২৩
রাতেই প্রকাশিত হবে প্রাথমিক বৃত্তির সংশোধিত ফল

স্থগিত হওয়া প্রাথমিকের বৃত্তির সংশোধিত ফলাফল আজ বুধবার পুনরায় প্রকাশ করার কথা থাকলেও তা আজ হচ্ছে না বলে জানা গিয়েছিল। এবার জানা গেল আজ বুধবার (১ মার্চ) রাতেই প্রকাশ করা হবে ফল। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র গণসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলেন, প্রাথমিক বৃত্তি পরীক্ষার স্থগিতকৃত ফলাফল আজ বুধবার (১ মার্চ) রাতের মধ্যেই প্রকাশ করা হবে।

 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা গেছে, বৃত্তি পরীক্ষার সংশোধিত ফলাফল স্লটে বসানোর কাজ শেষ হয়েছে। রাত ১২টার মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। ফল প্রকাশ না করে সংশ্লিষ্টদের অধিদপ্তর থেকে না যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিনিয়র সিস্টেস অ্যানালিস্ট অনুজ কুমার রায় বলেন, ‘আশা করছি রাত ১১টা ১২টার মধ্যে ফল প্রকাশ করতে পারব।’

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় যুগ্ম সচিব (প্রশাসন) ও মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটির আহ্বায়ক মোছা. নূরজাহান খাতুন বলেন, ‘বৃত্তি পরীক্ষার সংশোধিত ফল আজ রাতেই প্রকাশ করা হবে। আমরা ফলাফলের চুলচেরা বিশ্লেষণ করছি। রাত ১২টার মধ্যেই ফল প্রকাশ করা হবে।’

 

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াতের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কারিগরি ত্রুটির কারণে প্রাথমিক বৃত্তি ২০২২ এর ফলাফল পুনঃযাচাইয়ের প্রয়োজনীয়তা অনুভূত হওয়ায় অদ্য প্রকাশিত প্রাথমিক বৃত্তির ফলাফল স্থগিত করা হলো। বুধবার দুপুরে পুনরায় এ ফলাফল প্রকাশিত হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হবে।

 

একুশে সংবাদ/স/এসএপি

 

Link copied!