AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিলোত্তমা বাংলা গ্রুপের উদ্ভাবনী সমারোহে উজ্জ্বল আইএবি বিল্ড এক্সপো ২০২৩


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২৩ পিএম, ৮ নভেম্বর, ২০২৩
তিলোত্তমা বাংলা গ্রুপের উদ্ভাবনী সমারোহে উজ্জ্বল আইএবি বিল্ড এক্সপো ২০২৩

আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত চলমান নির্মান সামগ্রী নিয়ে দেশের সবচেয়ে বড় এবং মর্যাদাপূর্ণ প্রদর্শনী আইএবি বিল্ড এক্সপো ২০২৩ দর্শকদের উল্লেখযোগ্য মনোযোগ আকর্ষণ করেছে। উদ্ভাবনী প্রযুক্তির পন্য নিয়ে অংশগ্রণকারী তিলোত্তোমা বাংলা গ্রুপের উপস্থাপিত স্টলগুলি বিপুল সংখ্যক দর্শকদের সম্পূর্ণরূপে মুগ্ধ করেছে।

প্রদর্শনীতে তিলোত্তমা বাংলা গ্রুপ তাদের নতুন ধরণের উদ্ভাবনী পরিবেশবান্ধব বিল্ডিং ম্যাটারিয়ালস নিয়ে অংশ গ্রহণ করেছে। গত চল্লিশ বছর ধরে সফলতার সাথে তারা বিভিন্ন সেবা দেয়ার পাশাপাশি দেশ জুড়ে নির্মাণ এবং ইন্টেরিয়র শিল্পে টেকসই বাজারের নিশ্চয়তা প্রদান করে আসছে।

L-৬ এবং L-৭ স্টলে তাদের শীর্ষস্থানীয় গ্লোবাল ব্র্যান্ডগুলোর প্রদর্শনী চলছে। এবার তারা বেশ কিছু নতুন আইডিয়া নিয়ে এসেছে। যার মধ্যে আছে মড্যুলার ক্যাবিনেট ব্র্যান্ড ‘মাই কিচেন, সাব-ব্র্যান্ড ভ্যানিটির অধীনে বাথরুম ভ্যানিটির একটি নতুন সিরিজ। এছাড়াও তাদের ক্লোসেট লেবেলের অধীনে ওয়ারড্রোব এবং ওয়াক-ইন ক্লোজেট সহ মাই কিচেন ব্র্যান্ডের সাথে একটি অত্যাধুনিক স্লিকটপও প্রদর্শনীতে এনেছে।

মেলার ১০৫ এবং ১০৬ নম্বর স্টলে নেক্সটব্লক অটোক্লেভ ব্র্যান্ডের নামে এএসি ব্লক উপস্থাপন করছে। দেশে প্রথমবারের মত পরিবেশবান্ধব এএসি ব্লক তৈরি করেছে তিলোত্তোমা বাংলা গ্রুপ। বাজারের চাহিদার সাথে নেক্সটব্লক অটোক্লেভ সামঞ্জস্যপূর্ণ এবং পার্টিশন দেয়ালের জন্য বিশ্বব্যাপী পরীক্ষিত। তিলোত্তমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ এক বক্তব্যে বলেন, “আইএবি এক্সপো আমাদের কোম্পানির জন্য একটি স্বতন্ত্র প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে৷ এই প্ল্যাটফর্মের মাধ্যমে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ের স্টেকহোল্ডারদের কাছে আমাদের যুগান্তকারী উদ্ভাবনগুলি প্রদর্শন করা সম্ভব হয়৷ এবছর আমরা নির্মান সামগ্রীর বিভিন্ন নতুন ব্র্যান্ড প্রদর্শনী করতে পেরে খুবই আনন্দিত৷”

তিলোত্তমা বাংলা গ্রুপের ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার রিয়াদ হাসান জানান যে কোম্পানিটি প্রদর্শনীতে টোটো, র‍্যামন সোলার, টেসি এবং আমেরিকান স্ট্যান্ডার্ডের মতো গ্লোবাল বিল্ডিং ম্যাটেরিয়াল ব্র্যান্ড উপস্থাপন করছে। 

স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির অংশগ্রহণের প্রদর্শনীতে চার দিনব্যাপী প্রদর্শনীটি শেষ হবে আগামী ১০ই নভেম্বর বৃহস্পতিবার।

একুশে সংবাদ/এস কে 

Link copied!