ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৫০ কেজি গাঁজা ও পুলিশের এক সদস্যসহ গ্রেফতার ৪


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৮ পিএম, ২৯ জুলাই, ২০২১
৫০ কেজি গাঁজা ও পুলিশের এক সদস্যসহ গ্রেফতার ৪

নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক কনস্টেবল ও তার তিন সহযোগীকে  গ্রেফতার ৪  করেছে রায়পুরা পুলিশ। এসময় মাদক কারবারে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

বুধবার (২৮ জুলাই) রাতে রায়পুরা পৌর এলাকার কান্দাপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় তাদের। গ্রেপ্তারকৃত পুলিশ সদস্য সোহেল রানা (২৮) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার নায়ায়ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তিনি গাজীপুর হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে দায়িত্বরত। গ্রেপ্তারকৃত অন্য সদস্যরা হলেন রায়পুরার হাটুভাঙ্গা গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়ার নারায়নপুর গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান ও কুমিল্লার উত্তর রামপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সোহেল রানা (৩৮)। বিষয়টি নিশ্চিত করেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল।

পুলিশ জানায়, বুধবার (২৮ জুলাই) রাতে গোপন সংবাদে রায়পুরার কান্দাপাড়া গ্রামে অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করে রায়পুরার আমিরগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সোহেল রানা একজন পুলিশের সদস্য হিসেবে জানা গেছে। তিনি গাজীপুর হাইওয়ে থানায় কনস্টেবল পদে দায়িত্বরত। এ ব্যাপারে থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের
প্রস্তুতি চলছে।

একুশে সংবাদ/রুদ্র/ব