AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ নিহতের  ঘটনায় -বাসচালক আটক


ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ নিহতের  ঘটনায় -বাসচালক আটক

ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৫ জনের নিহতের ঘটনায় বাসচালককে ঝিনাইদহ থেকে আটক   করেছে র‌্যাব-১০।

রোববার (২১ এপ্রিল) র‍্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর সাংবাদিকদের এ তথ্য জানিয়েছে। উত্তরা ইউনিক পরিবহনের বাসচালক খোকন মিয়াকে ঝিনাইদহ থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এর আগে মর্মান্তিক দুর্ঘটনায় আহত পপি বেগম (২৫) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৭ এপ্রিল) বিকেলে মারা যান। এনিয়ে দুর্ঘটনায় মারা যান ১৫ জন। নিহত পপি বেগমের বাড়ি আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা এলাকায়। দুর্ঘটনায় পপি বেগমের স্বামী ইকবাল হোসেন মঙ্গলবার মারা যান।

সড়ক দুর্ঘটনায় ১৫ জনের মৃত্যুর ঘটনায় নিহত ইকবাল হোসেনের বড় ভাই এনামুল শেখ বাদী হয়ে যাত্রীবাহী বাসের চালককে আসামি করে করিমপুর হাইওয়ে থানায় মামলা দায়ের করেছেন।

এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (নেজারত) মো. আলী সিদ্দিকীকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান জানান, মঙ্গলবারের (১৬ এপ্রিল) দুর্ঘটনায় গুরুতর আহত পপি বেগম ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!