AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাণিসম্পদ, কৃষিখাতসহ সকল উন্নয়নের কৃতিত্বে শেখ হাসিনা - নিক্সন চৌধুরী


প্রাণিসম্পদ, কৃষিখাতসহ সকল উন্নয়নের কৃতিত্বে শেখ হাসিনা - নিক্সন চৌধুরী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-৪-এর সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, প্রাণিসম্পদ ও কৃষি খাতসহ বাংলাদেশে  যত উন্নয়ন হয়েছে এর কৃতিত্বের দাবিদার একমাত্র প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। যিনি ফজর থেকে রাত বারোটা পর্যন্ত গরিব-দুঃখী মেহনতী মানুষের মুখে হাসি ফুটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন ছিল সোনার বাংলা গড়তে তিনি সেই কাজগুলো করে যাচ্ছেন। আগামী ৪১ সালের ভিশন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে নিয়ে যেতে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন। 

তিনি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী অনুষ্ঠানে বৃহস্পতিবার বেলা ১১টায় সরকারি কেএম কলেজ মাঠে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আমাদের দেশকে আর গরিব বলা যাবে না, গরিব থেকে মধ্যম আয়ের দেশে নিয়েছেন। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীতে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল "প্রাণিসম্পদে ভরবো দেশ- গড়বো স্মার্ট বাংলাদেশ" অনুষ্ঠানে ৪৩টি স্টলে বিভিন্ন প্রজাতির গরু ছাগল হাঁস মুরগি পশুপাখি প্রদর্শন করেন।

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত-এ খুদার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মিশকাতুল জান্নাত রাবেয়া, ভাংগা থানার অফিসার ইনচার্জ মামুন আল রশিদ, উপজেলা নির্বাচন অফিসার হাসেনউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার জালাল উদ্দিন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সানজিদা হক, এলজিআরডি উপজেলা ব্যবস্থাপক মোঃ শাহ্ আলম প্রমুখ।

বাস্তবায়নে ছিলেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর। সহযোগিতায় ছিলেন প্রাণিসম্পদ ডেইরি উন্নয়ন প্রকল্প।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!