AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে মোবাইলে খেলাধুলা করার সময় কিশোরের প্রাণহানি


গৌরীপুরে মোবাইলে খেলাধুলা করার সময় কিশোরের প্রাণহানি

ময়মনসিংহের গৌরীপুরে তুচ্ছ ঘটনায় লাথি, কিল ঘুষিতে মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোরের প্রাণহানির ঘটনা ঘটেছে।  

 ১৭ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই খুনের ঘটনা ঘটেছে। নিহত কিশোর মোফাজ্জল হোসেন মৃত আলাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় পাইবাকুড়ি উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় বোকাইনগর ইউনিয়ন পরিষদের (ইউপি)চেয়ারম্যান মো. আল মুক্তাদির বলেন, ঘটনাটি দুঃখজনক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় বলেন, বাড়ির পাশে বসে মোবাইলে খেলাধুলা করছিল একদল শিশু ও কিশোররা। এ সময় চেয়ারে বসা নিয়ে স্থানীয় উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মো. মোবারক হোসেনের (১৪) সাথে কথা কাটাকাটি ও তর্কবির্তক হয় নিহত মোফাজ্জল হোসেনের। এ ঘটনায় মোবারক হোসেন ক্ষিপ্ত হয়ে মোফাজ্জল হোসেনকে কিল-ঘুষি, চড় থাপ্পড় ও লাথি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোফাজ্জল। এদিকে এঘটনার পর থেকে ঘাতক পলাতক রয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে মামলা করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!