AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশের ভয়ে পালাতে গিয়ে আসামির মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মাদারীপুর
০৫:০৫ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
পুলিশের ভয়ে পালাতে গিয়ে আসামির মৃত্যু

মাদারীপুরে পুলিশের ভয়ে পালাতে গিয়ে মোতালেব ঘরামি (৬২) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামি মারা গেছেন। বুধবার (১৭ এপ্রিল) রাতে কালকিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম মিনাজদী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের উত্তর ভাউতলী গ্রামের মৃত সোরপান সরদারের মেয়ে জেসমিন আক্তারের সঙ্গে মোতালেব ঘরামির ছেলে জুলহাস ঘরামির বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলা চলছিল। পরে জেসমিন আক্তার মাদারীপুর আদালতে যৌতুক মামলা করেন। মামলায় জেসমিনের স্বামী জুলহাস ঘরামি, তার ভাই, বাবাসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়। সেই মামলায় তাদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

আসামিদের ধরতে বুধবার রাতে অভিযানে যায় কালকিনি থানা পুলিশের একটি দল। নিজ বাড়ি থেকে জুলহাস ঘরামি ও তার দুই ভাইকে গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশের ভয়ে জুলহাসের বাবা মোতালেব ঘরামি দৌড়ে পালিয়ে যান। পরে তাকে বাড়ির পাশে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্রেফতার আতঙ্কে পালাতে গিয়ে ভয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মোতালেব ঘরামি মারা গেছেন।

 

একুশে সংবাদ/জা.নি/সা.আ

Link copied!