AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু


কোটচাঁদপুরে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিনিয়র স্টাফ নার্সের মৃত্যু

দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন সিনিয়র স্টাফ নার্স বাবুল দাস। সে কোটচাঁদপুরের ফাজিলপুর দাসপাড়ার কানাই দাসের ছেলে। শুক্রবার  বিকেলে ঘটনাটি ঘটেছে স্থানীয় শিশির কুন্ডু সড়কে। পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছেন। 

কোটচাঁদপুরের গুড়পাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, শুক্রবার বিকেলে শিশির কুন্ডু সড়কে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে গুরুতর আহত হন বাবুল দাস (২৯)। সে কোটচাঁদপুরের ফাজিলপুর দাসপাড়ার কানাই দাসের ছেলে। 

তবে ওই ঘটনায় জড়িত মটর সাইকেল ও মটর সাইকেল আরোহী কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুমন কুমার ঘোষ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসক বলেন,দূর্ঘটনায় গুরুতর আহত ছিলেন বাবুল দাস। এ কারনে তাকে রেফার্ড করা হয়। 

এরপর যশোর যাবার পথে সে মারা যান বলে জানিয়েছেন তাঁর স্বজনরা। তারা বলেন,বাবুল দাস ৪ বছর আগে বিয়ে করেন। সংসার জীবনে ১ ছেলে ১ মেয়ের জনক ছিল। তারা ছিল যোমজ ভাই বোন। বর্তমানে  তাদের বয়স দেড় বছর। তাদের মুখে বাবা ডাক শোনার আগেই মারা গেলেন ওই নার্স।

এ ব্যাপারে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স নমিতা বালা রায় বলেন,২০১৮ সালের দিকে মহেশপু র স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে যোগদান করেন। এরপর বিএসসি ট্রেনিংয়ে যান ২০২১ সালের দিকে।

তিনি বলেন, শুক্রবার তিনি ছুটিতে বাড়ি আসছিল। মটর সাইকেল দূঘটনায় মারা যাবার পর কর্মস্থলে নিয়ে আসছিল।

কোটচাঁদপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ আল- মামুন বলেন, ঘটনাটি শোনার পর ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!