AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পৃথক অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ৪


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০২:০১ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
নড়াইলে পৃথক অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ৪

নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার চারজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত ফিতস মুন্সী (৪২), মোঃ জাকারিয়া শেখ (৩০) ও জুনায়েদ মোল্লা (৪২) নামের তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার কালিয়া থানার পেড়লী ক্যাম্পের পুলিশ। 

গ্রেফতারকৃত ফিতস মুন্সী (৪২) নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী গ্রামের ইউনুস মুন্সীর ছেলে, মোঃ জাকারিয়া শেখ (৩০) নড়াইল জেলার কালিয়া থানাধীন শীতলবাটি গ্রামের লাল মিয়া শেখ এর ছেলে এবং জুনায়েদ মোল্লা (৪২) একই গ্রামের কবির মোল্লার ছেলে। 

শনিবার (৬ এপ্রিল) রাতে নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের পেড়লী গ্রামের ফিতস মুন্সীর বসতঘরের উত্তর পাশের রুম হতে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ফিতস মুন্সী (৪২), মোঃ জাকারিয়া শেখ (৩০) ও জুনায়েদ মোল্লা (৪২) দেরকে গ্রেফতার করেন। 

এ সময় ধৃত আসামিদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য একশত পচাঁনব্বই পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম উদ্দিন বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান‍‍`র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অপরদিকে 

নড়াগাতি থানার অভিযানে চার মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার নড়াগাতি থানার সিআর মামলায় চারমাসের কারাদণ্ডপ্রাপ্ত আসামি জবেদা বেগম (৩৫)কে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতি থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি জবেদা বেগম (৩৫) নড়াইল জেলার নড়গাতি থানার নড়াগাতি গ্রামের ওলিয়ার রহমানের স্ত্রী। 

গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) তারেক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ি হতে তাকে গ্রেফতার করে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!