AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে স্বামী-স্ত্রীর  রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার


দাউদকান্দিতে স্বামী-স্ত্রীর  রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার

কুমিল্লার দাউদকান্দিতে  স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল  শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার গৌরীপুর  ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী মুজিব মিয়ার বাড়ী থেকে আমিনুল ইসলাম  ও তার স্ত্রী মালেকার মরদেহ  উদ্ধার করা হয়। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রাজিব সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত আমিনুল ইসলাম(৪৪), তিতাস উপজেলার জগৎপুর ইউনিয়নের অম্বলপুর গ্রামের আব্দুল মান্নান মুন্সির ছেলে।  মালেকা বেগম(৩৬), বুড়িচং  উপজেলার ছাদবপুর গ্রামের নোয়াব মিয়ার মেয়ে। মালেকা বেগম তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা (নার্স) পদে কর্মরত বলে জানিয়েছেন তিতাস উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান। 

বাড়ীর মালিক প্রবাসী মুজিবুর রহমানের স্ত্রী নার্গিস বেগম জানান, ছয় মাস আগে আমিনুল ইসলাম ও মালেকা বেগম স্বামী স্ত্রী পরিচয়ে আমাদের বিল্ডিংয়ে সাবলেটে একটি রুম ভাড়া নেয়। তারা সপ্তাহে প্রতি বৃহস্পতিবার বিকালে আসতো,  আবার শনিবার চলে যেত। এবার বৃহস্পতিবার এসে রুমে যাওয়ার পর থেকে (শুক্রবার) সন্ধ্যা পর্যন্ত দরজা খুলেনি। পরে আসেপাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে তাদের মৃত অবস্থায় দেখতে পায়।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান  বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে  দু‍‍`জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামী-স্ত্রী দু‍‍`জনের মরদেহ খাটের উপর শোয়া অবস্থায় ছিল। বিস্তারিত জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!