AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তরুনদের সংগঠন ফলন ফাউন্ডেশনের উদ্যোগে কৃষক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন


তরুনদের সংগঠন ফলন ফাউন্ডেশনের উদ্যোগে কৃষক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন

ভোলার চরফ্যাশনে অসহায় ও আর্থিক অসচ্ছল কৃষক পরিবারে মাঝে খাদ্য পন্য সামগ্রী বিতরণ করছেন তরুনদের সংগঠন ফলন ফাউন্ডেশন।

শুক্রবার (০৫ এপ্রিল) ফাউন্ডেশনের উদ্যোগে  চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ও জিন্নাগড় ২টি  গ্রামে কৃষকের ঈদ খুশি ২০২৪ এর আওতায় ২০০ টি কৃষক পরিবারের মাঝে ইফতার সামগ্রী (চাল, ডাল, তেল, সেমাই, দুধ, নুডলস, চিনি, কিসমিস, বাদাম, সুজি ও সাবান) বিতরণ করা হয়েছে।

কৃষক পরিবার এই ঈদ উপহার পেয়ে খুবই উচ্চাসিত। এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ফলন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: হিজবুর রহমান ও সহ প্রতিষ্ঠাতা মো: মেহেদী হাসান সহ ১০ জন তরুণ সংগঠক ও স্বেচ্ছাসেবী। 

বিতরণ অনুষ্ঠানে শেষে ফলন ফাউন্ডেশন এর স্বপ্নদ্রষ্টা হিজবুর রহমান বলেন,স্বেচ্ছাসেবক মূলক কাজে আমরা অনেক আগে থেকেই নিয়োাজিত ছিলাম কিন্তুু ফলন ফাউন্ডেশন নামে আনুষ্ঠানিক ভাবে আমরা গত বছর থেকে আমাদের কার্যক্রম শুরু করি। গত বছর আমরা কৃষকের ঈদ খুশির ২০২৩ এ প্রায় ৫০ জন কৃষককে ঈদ উপহার দিযিেছলাম এবং এ বছর আমরা প্রায ২০০ এর অধিক কৃষক পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিতে পেরেছি। কেবল ঈদ খুশী নয় আমরা সারা বাংলাদেশে কৃষকদের নিয়ে নানা ধরনের কার্যকর্ম এবং কর্মসূচি পরিচালনা করছি যার মাধ্যমে কৃষকরা এবং কৃষিক্ষাতে আরো স্বাবলম্বী হবে। ফলন ফাউন্ডেশন মূলত একটি তরুণদের সংগঠন। যা দেশের এবং কৃষির উন্নযনে কাজ করছে। ইনশাল্লাহ আমরা আগামী দিনগুলোতে আরো বেশি সংখ্যক কৃষকদেরকে আমাদের সেবার আওতায অন্তর্ভুক্ত করতে পারবো এবং আরো বেশি তরুণ কৃষি এবং কৃষকদের উন্নযনে ফলন ফাউন্ডেশনে যোগদান করবে। আমি সকল তরুণদের কাছে আহবান জানাই, যে যার যার অবস্থান থেকে দেশের কৃষি এবং অর্থনীতির সমৃদ্ধির জন্য  কাজ করুন। তাহলেই আমরা দেশকে সমৃদ্ধির পথে স্মার্ট বাংলাদেশ বাস্তবাযনের দিকে নিয়ে যেতে পারবো।

একুশে সংবাদ/এস কে

Link copied!