AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ফেণী
১২:৩২ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত ২

ফেনীর মুহুরীগঞ্জে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ট্রাক ড্রাইভার ও অপরজন ট্রেনের যাত্রী বলে জানা গেছে। এদিকে ট্রাক রেললাইনের ওপর পড়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। অপর লাইনে ট্রেন চলাচল করছে।

শুক্রবার (৫ এপ্রিল) সকাল সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সুপার জাকির হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেনী রেলস্টেশন সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেন সকাল সোয়া আটটার দিকে ফেনীর মুহুরীগজ্ঞে এলাকায় পৌঁছলে লাইনে উঠা একটি ট্রাককে ট্রেনটি ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহতদের মধ্যে একজন ট্রাক ড্রাইভার ও অপরজন ট্রেনের যাত্রী বলে জানা যায়। ট্রাক পড়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। অপর লাইনে ট্রেন চলাচল করছে। খবর পেয়ে ফেনী পুলিশ সুপার জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেনী রেল স্টেশন মাস্টার মোহাম্মদ হারুন জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেন সকাল সোয়া আটটার দিকে ফেনীর মুহুরীগজ্ঞে এলাকায় লাইনে উঠা একটি ট্রাককে ধাক্কা দেয়।

ফেনী পুলিশ সুপার জাকির হাসান জানান, ফেনীর মুহুরীগজ্ঞে বালুবাহী একটি ট্রাক রেল লাইন ক্রস করার সময় ট্রাকটি আটকে গেলে ঢাকা থেকে চট্টগ্রামগামী টু ডাউন চট্টগ্রাম মেইল ট্রেননটি ট্রাকটিকে ধাক্কা দিয়ে টেনে নিয়ে যায়। আশা করি স্বল্প সময়ে মধ্যে লাইন চালু হয়ে যাবে। কি কারণে দুর্ঘটনা হয়েছে তা তদন্ত করা হবে। কারো গাফলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!