AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা


Ekushey Sangbad
মনিরুল ইসলাম, শালিখা, মাগুরা
০১:২৭ পিএম, ১ এপ্রিল, ২০২৪
কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদায় নিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা

মাগুরার শালিখা উপজেলার বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজীবুল ইসলাম এর নামে অনিয়ম, দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। তিনি গত ৬ বছরে বনে গেছেন কোটিপতি। গড়েছেন সাভারে অট্টালিকা। জামালপুরে বিলাস বহুল রেস্টুরেন্ট। বর্তমানে তিনি বদলী হয়ে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় কর্মরত আছেন। তাঁর বদলীর পরেই বেরিয়ে আসতে শুরু করেছে থলের বিড়াল। 

 সম্প্রতি, শালিখা উপজেলার ইউপি সদস্যগন বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। প্রাপ্ত অভিযোগে বর্নীত,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজীবুল ইসলাম ২০১৯ সাল থেকে ২০২৪ সালের ১৮ মার্চ পর্যন্তু এ উপজেলায় কর্মরত ছিলেন। তিনি টাকা ছাড়া কোন ফাইলে সই সম্পাদন করেননি। ব্রীজ,হেরিংবন,রাস্তার কাজে তিনি মোটা অংকের টাকা দিতে হতো  বলে অভিযোগে উল্লিখিত রয়েছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ইউপি সদস্য বলেন, বিভিন্ন প্রকল্পের কাজ থেকে তাকে মোটা টাকা না দিলে ফাইলে সহি করতেন না৷ অনেক সময় মাসের পর মাসও ঘুরতে হয়েছে৷ আর সেই সব টাকা দিয়েই গড়েছেন সাভারে রাজপ্রাসাদ ও জামালপুর জেলা শহরের অদূরে “অর্ণব ফুড ভ্যালী” নামের একটি বিলাস বহুল রেস্টুরেন্ট করেছেন। শুধু তাইনয়, ক্রয় করেছেন দামি প্রাইভেটকার, দুটি মটরসাইকেল ও কোটি টাকার আসবাব পত্রসহ স্বর্ণালংকার ।  কিভাবে সম্ভব একজন ৩য় শ্রেনীর কর্মকর্তার মূল বেতনের টাকায় ঢাকার সাভারে রাজপ্রাসাদ ও জামাল পুর জেলা শহরে বিলাস বহুল রেস্টুরেন্ট তৈরী করা। এনিয়ে জনমনে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। এলাকাবাসী প্রশাসনের আশু দৃষ্টি কামনা করছে। 

 এ বিষয়ে শালিখা উপজেলার বিদায়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজীবুল ইসলামের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন , আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক না বলে ফোন কেটে দেন। 

জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ নুরুজ্জামানের সাথে ফোনে (০১৭০০৭১৬৭১৬) যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

একুশে সংবাদ/এস কে


 

Link copied!