AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০২:০৬ পিএম, ৩০ মার্চ, ২০২৪
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত গয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাত থেকে শনিবার (৩০ মার্চ) ভোর পর্যন্ত জেলার টঙ্গী, শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলায় এসব দুর্ঘটনাগুলো ঘটে।

শুক্রবার রাতে টঙ্গী পশ্চিম থানা এলাকার গাজীপুরা সাতাইশ এলাকায় গাড়িচাপায় হালিমা আক্তার (৩০) নামে এক পোশাক শ্রমিক নিহত হন। এ ঘটনায় পোশাক শ্রমিক ও স্থানীয়রা জড়ো হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রায় দেড় ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। নিহত হালিমা কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার কাচারী পোড়াডাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাফিজুর ইসলাম বলেন, নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কোন গাড়ির চাপায় তিনি মারা গেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। গাড়িটিকে শনাক্ত করার কাজ চলছে।

অপরদিকে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ফাতেমা বেগম (৩৫) নামে এক নারী পিকআপ চাপায় নিহতে হন। তিনি শ্রীপুরের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের নুর ইসলামের স্ত্রী।

মাওনা হাইওয়ে থানার ওসি শেখ মাহবুব মোর্শেদ জানান, ফাতেমা রাস্তা পার হওয়ার সময় একটি পিক আপ ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে শনিবার সকালে গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় ৩০ বছর বয়সী এক যুবক নিহত হন। নাওজোড় হাইওয়ে থানার ওসি শাহাদত হোসেন জানান, শনিবার (৩০ মার্চ) কালিয়াকৈর উপজেলার টান সূত্রাপুর এলাকায় ওই যুবক নিহত হন। তার পরিচয় জানা যায়নি।

এছাড়া গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর (২১) নামে এক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তিনি নেত্রকোণা জেলার পূর্বধলা থানার লেপিরকান্দা গ্রামের আকবর আলীর ছেলে। জাহাঙ্গীর একটি ফার্নিচার কারখানায় কর্তরত ছিলেন।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!