AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থসহ কোরআন ও রমজান ফুড প্যাক বিতরণ


Ekushey Sangbad
বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম
১২:৩৩ পিএম, ৩০ মার্চ, ২০২৪
বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থসহ কোরআন ও রমজান ফুড প্যাক বিতরণ

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার জনকল্যানমুলক জনপ্রিয় সংগগঠন বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার শীলকূপ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে স্কুল ও মাদরাসা পড়ুয়া তরুণ ছাত্র সমাজের মাঝে অর্থসহ কুরআন বিতরণ ও অসহায়দের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রি বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রংগিয়াঘোন মনছুরিয়া ফাযিল মাদরাসার হলরুমে ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় একশত শিক্ষার্থীর মাঝে অর্থসহ কোরআন বিতরণ ও অর্ধশতাধিক দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রি বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা রংগিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, উপদেষ্টা সাংবাদিক শিব্বির আহমদ রানা, কার্যকরি পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত।এ সময় অন্যান্যদের মধ্যে উল্লেখযোগ্য আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য কাদের সিদ্দিকী, মেহেদী হাসান সাঈদ, বেলাল মেহরাজ, নাছির আহমেদ, জাহিদ আহমদ, মহিউদ্দিন, মো. হাসনাত, তৌহিদুল ইসলাম।

ফাউন্ডেশনের দায়িত্বশীলরা বলেন, ‍‍`পবিত্র মাহে রমজান কোরআন নাযিলের মাস। কোরআনের সংস্পর্শে থাকলে মানুষের নীতি নৈতিকতা সমৃদ্ধ হবে। কুরআনের সংস্পর্শে মানুষের জীবন আলোকিত হয়। এর মাধ্যমে মানুষের অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডের প্রবণতা হ্রাস পাবে। সুন্দর সমাজ গঠনে কুরআনকে জানার ও বুঝার বিকল্প নাই। এ সংগঠন প্রতিবছরের ন্যায় এ বছরও সাধ্যের মধ্যে অসহায় দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক বিতরণ করেছে। আর্ত সামাজিক উন্নয়ন ও ছাত্রসমাজের কল্যাণে আমরা কাজ করে যাই।‍‍`

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!