AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা আদিতমারীর আলোচনা সভা ও ইফতার মাহফিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৯:২০ পিএম, ২৯ মার্চ, ২০২৪
বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা আদিতমারীর আলোচনা সভা ও ইফতার মাহফিল

বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা(বাইসস) আদিতমারী উপজেলা শাখার আয়োজনে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার কর্মসূচী ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকার প্রতিনিধিদের ভাবনা ও করনীয় শীর্ষক আলোচনা সভা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার(২৯ মার্চ) আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৮ ইউনিয়নের প্রায় অর্ধশত ইউপ সদস্যের অংশগ্রহনে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনটির আদিতমারী উপজেলার শাখার আহবায়ক ইউপি সদস্য হায়দার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট জেলা সমন্বয়ক আব্দুল করিম। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, আদিতমারী থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকীসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সভায় সংগঠনের উদ্দেশ্য এবং ইউপি সদস্যের ক্ষমতায়ন নিয়ে বক্তব্যে সংগঠনটির জেলা আহবায়ক করিম বলেন, এটি একটি অরাজনৈতিক সংগঠন। ইউপি সদস্যদের অধিকার আদায় ও ক্ষমতা বৃদ্ধি করণে বাইসস কাজ করবে। এছাড়া স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ইউপি সদস্যের ভূমিকা নিয়ে সরকারের সুদৃষ্টি বাড়ানোর দাবি করে বক্তব্য দেন তিনি। এসময় আমন্ত্রিত অতিথিরা বাইসসকে সহযোগিতা করার আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন।

 

একুশে সংবাদ/বেলায়েত হোসেন

Link copied!