AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহান স্বাধীনতা দিবসে শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৭:২৭ পিএম, ২৬ মার্চ, ২০২৪
মহান স্বাধীনতা দিবসে শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। এরই অংশ হিসাবে উপজেলার শহীদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

লৌহজং উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। লৌহজং  উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও কৃষি অফিসার কৃষিবিদ শরীফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন।

মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খাইরুন নেছাসহ বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ঢালী মোয়াজ্জেম হোসেন, আলহাজ্ব আবুল বাসার, সোলায়মান কমান্ডার, সহিদুর রহমান লাল, মাহবুব আলম বাহার, মজিবুর রহমান, এসএম শাজাহান, আওলাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
 

সংবর্ধনায় বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের মাঝে হেল্থ কার্ড (বিনামূল্যে চিকিৎসা কার্ড), ফুলের শুভেচ্ছা, নগদ অর্থ প্রদান করা হয়। 
 

এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী, সাংস্কৃতিক প্রতিযোগিতা, কুচকাওয়াজ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
 

এদিকে মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে ২৫ মার্চের কালো রাত্রীকে স্মরণ করে বীর শহীদদের স্মরণ ও শ্রদ্ধা জানিয়ে সোমবার রাতে লৌহজং উপজেলা হিন্দু বৌদ্ধ  খ্রীষ্টান ঐক্য পরিষদের আয়োজনে লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের গোয়ালীমান্দ্রায় অবস্হিত  মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে ও লৌহজং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন করে স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!