AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন


Ekushey Sangbad
আত্রাই উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০৫:১৬ পিএম, ২৬ মার্চ, ২০২৪
আত্রাইয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

নওগাঁর আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এই দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন কিছু কর্মসূচির গ্রহণ করেন। কর্মসূচির অংশ হিসাবে দিবসের শুরুতে মঙ্গলবার (২৬ মার্চ) সূর্য উদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ মাঠে ৩১ বার তোপধ্বনি শেষে উপজেলা প্রশাসন ও পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর মুক্তিযোদ্ধা কমান্ড, আত্রাই থানা, ফায়ার সার্ভিস, হাসপাতাল, পল্লী বিদ্যুৎ, আ.লীগ পরিবার, বনিক সমিতি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, সরকারের বিভিন্ন দপ্তর একে একে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করে।

সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং শহীদদের
শ্রদ্ধা জানিয়ে কুচকাওয়াজে ছালাম গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক , উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস, ওসি জহুরুল ইসলাম।

এসময় সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও শেখ হাফিজুল, আ.লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহসভাপতি গোলাম মোস্তফা বাদল, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, বীর মুক্তিযোদ্ধা বুলু, আফিল উদ্দিন, সরকারের বিভিন্ন দফতরের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজে পুলিশ, আনছার ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, স্কাউটস, রোভার স্কাউটস ও গালর্স গাইড অংশগ্রহন করে।
বেলা ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে ইউএনও সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সাংসদ অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা ওহিদুর রহমানসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধাবৃন্দ।

 

একুশে সংবাদ/না.হ.উ/সা.আ

 

Link copied!