AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে মহান স্বাধীনতা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ


নিয়ামতপুরে মহান স্বাধীনতা দিবসে রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

নওগাঁর নিয়ামতপুরে আশ্রয় এনসিওর প্রকল্পের আওতায় নিয়ামতপুর উপজেলার লক্ষিডাঙ্গা ও পীরপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিবপুর, বাঐচন্ডি ও দামপুরা আশ্রয় উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।


মঙ্গলবার (২৬ মার্চ) দিনব্যাপী উপজেলার লক্ষিডাঙ্গা ও পীরপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় , শিবপুর, বাঐচন্ডি ও দামপুরা আশ্রয় উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আশ্রয় এনসিওর প্রকল্পের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে র‍্যালি, দোয়া মাহফিল, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আশ্রয় এনসিওর প্রকল্প নিয়ামতপুর উপজেলার উপজেলা ম্যানেজার জনাব মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশ্রয় এনসিওর প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জনাব মো: সেলিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মোছা: নাজমিন আক্তার, মোছা: জনাব জান্নাতুল ফেরদৌস, জনাব মো: মিলন হোসেন। আশ্রয় এনসিওর প্রকল্পের এডুকেশন অর্গানাইজার শান্তি হাঁসদা, অনন্যা রানী দাস, ময়না রানী, আয়েশা খাতুন সহ আশ্রয় উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ইডিসি কমিটির সদস্য, এসএমসি কমিটির সদস্য, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!