AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রেনের টিকিট কালোবাজারিদের কাছ থেকে কাটবেন না: রেলমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০২:২০ পিএম, ২৬ মার্চ, ২০২৪
ট্রেনের টিকিট কালোবাজারিদের কাছ থেকে কাটবেন না: রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন, ট্রেনের টিকেট কালোবাজারিদের ধরতে আমরা আপ্রাণ চেষ্টা করছি। এরমধ্যে বেশকিছু কালোবাজারিসহ এই সিন্ডিকেটের নেতা ধরা পড়েছে। আশা করি যাত্রীদের জন্য এবারের ঈদ যাত্রাটা বেশ নির্বিগ্নেই কাটবে। আমাদের ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স। আমরা জনগণকেও বলবো কালোবাজারিদের কাছ থেকে কোন টিকেট কাটবেন না। কারণ ওরা দেশকে ধ্বংস করতে চায়, রেলকে ধ্বংস করতে চায় এবং তারা নিশ্চয় অন্য কারো সহযোগিতা নিয়ে রেলকে ক্ষতিগ্রস্ত করতে চায়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বরে জেলা আওয়ামী লীগ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শক্তহাতে দেশের শাসনভার নেওয়ার পরে দেশ এগিয়ে যাচ্ছে, যেখানে বিএনপির কর্মকান্ড ছিলো দেশটাকে ধ্বংস করার, তারা দেশকে পিছিয়ে দিয়েছে, যেমন রাজবাড়ী, ফরিদপুর ও ভাটিয়াপাড়া রেললাইন বিক্রি করা শুরু হয়েছিল। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পরে শুধু রেল নয় দেশের সর্বক্ষেত্রে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছে। কিন্তু এই উন্নতিতো সবার পছন্দ নয়, সবাই সবকিছুর বিরুদ্ধে স্বরযন্ত্র করে এই উন্নয়নকে পিঁছিয়ে দিতে চায়, স্থবির করে দিতে চায়। সবচেয়ে বড় কথা হলো জনগণ উন্নয়ন চায়, আমাদের প্রধানমন্ত্রীও উন্নয়ন চান। আমরা সবাই যদি আন্তরিকভাবে চেষ্টা করি এই দেশটাকে একটা উন্নত দেশে পরিনত করা সম্ভব। স্বাধীনতার এই দিনে আমাদের শপথ হবে সেইটাই আমরা দেশটাকে একটা উন্নত দেশে পরিনত করবো। প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে আমরা দেশটাকে উন্নয়নের দিকে নিয়ে যাবো।

সারা দেশের মানুষকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাই এবং সবার ঈদ যাত্রা সুখকর হোক, সুন্দর হোক, তারা পরিবারের সাথে ঈদ কাটিয়ে নির্বিগ্নে কর্মস্থলে ফিরতে পারে এই কামনা আল্লাহ্ তায়ালার কাছে আমার রইলো।  

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/জ.ই.জে/সা.আ

 

Link copied!