AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে চাকুরী পেলেন তরুণ-তরুণী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৬:৫৮ পিএম, ২৪ মার্চ, ২০২৪
গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে চাকুরী পেলেন তরুণ-তরুণী

মাত্র ১২০ টাকার ব্যাংক ড্রাফট ও ২ টাকার আবেদন ফরম খরচেই মিলেছে ৫০ জন পুরুষ ও ৯ জন নারীর চাকরি। প্রাথমিক ফলাফল ঘোষণার পর তাঁদেরকে পুলিশ সদস্য হিসেবে বরণ করে নিয়েছে জেলা পুলিশ।


শনিবার (২৩ মার্চ) পুলিশ লাইন্স গাইবান্ধার ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে এ  ফলাফলা প্রকাশ করেন পুলিশ সুপার মো. কামাল হোসেন।অর্থ বা ঘুষ লেনদেন ছাড়াই ২৮ জনকে চাকরি দিয়ে নজির সৃষ্টি করেছেন  গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম সেবা।

এর আগে শনিবার (১৬ মার্চ) সকাল ১০ টার দিকে  গাইবান্ধা পুলিশ লাইন্স স্কুলে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় । এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তা সহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ, জানুয়ারি ২০২৪-এ গাইবান্ধা জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল ৫৯ জনের শূন্য পদের বিপরীতে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ১ হাজার ১৩২ জন প্রার্থী শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষা শেষে ৪৬৬ জন লিখিত পরীক্ষা অংশগ্রহণ করে এবং লিখিত পরীক্ষায় ১৯৯ জন প্রার্থী উত্তীর্ণ হয়ে মৌখিক (ভাইভা) পরীক্ষায় অংশগ্রহণ করে। তার মধ্যে চূড়ান্তভাবে নারী ৯ জন ও পুরুষ ৫০ জন সর্ব মোট ৫৯ জনকে মনোনীত করে গাইবান্ধা জেলা ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ বোর্ড ৷

ফলাফল প্রকাশের সময় পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, প্রায় ৬ হাজার আবেদনকারী প্রার্থীর মধ্যে সাত ধাপে ওইসব প্রার্থীদের যোগ্যতা ভিত্তিতে নিয়োগে লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা নেওয়া হয়েছে। যারা উত্তীর্ণ হয়েছে তাদের মেডিকেল পরীক্ষা ও ভেরিফিকেশন শেষে প্রশিক্ষণে পাঠানো হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!