AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলাপগঞ্জ বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণের ইফতার মাহফিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
০৪:২৫ পিএম, ২৩ মার্চ, ২০২৪
গোলাপগঞ্জ বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণের ইফতার মাহফিল

সিলেটের গোলাপগঞ্জ ভাদেশ^র ইউনিয়নে বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের ইফতার মাহফিল ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২২ মার্চ) উজান মেহেরপুর গ্রামে দরগার বাজার দাখিল মাদ্রাসা মাঠে অত্র এলাকার প্রবাসী, মুরব্বী ও তরুণদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয়। এ সময় প্রায় ১৫শ মানুষের মাঝে বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের পক্ষ থেকে ইফতার করানো হয়।

এলাকার প্রবীণ মুরব্বী আলা উদ্দিনের সভাপতিত্বে সমাজসেবী নাজিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম।

স্বাগত বক্তব্য রাখেন ফ্রান্স প্রবাসী মিনহাজ উদ্দিন। এরপর বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি আমেরিকা প্রবাসী আবুল কালাম অডিও রের্কডে উপস্থিত সবাইকে পরিষদের পক্ষ থেকে অগ্রীম ঈদ শুভেচ্ছা ও প্রবাসীদের জন্য দোয়া কামনা করেন।

বিশেষ অতিথি ছিলেন ৮নং ভাদেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামীম আহমদ, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম রুমন, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের লাইব্রেরীয়ান খায়রুল ইসলাম শোয়েব, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রুকন উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন এলাকার প্রবীণ মুরব্বী আছিরগঞ্জ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নরুল হুদা, সাবেক ইউপি সদস্য হাজি তেরাব আলি, সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক নূরুদ্দীন রাসেল, চন্দরপুর আল এমদাদ স্কুলের সহকারী শিক্ষক বদরুদ্দোজা, সাবেক মেম্বার মঈন উদ্দিন, বর্তমান মেম্বার কাহেল আহমদ, মুহিব আলী, মাহতাব উদ্দিন, সজিব আলী, তমিজ উদ্দিন, আব্দুল মালিক, লুৎফুর রহমান, প্রবাসী কল্যাণ পরিষদের সমন্বয়ক নাজিম ও লিমন আহমদ।

উপস্থিত জনতার মাঝে ইফতার মাহফিলে মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন উপজান মেহেরপুর জামে মসজিদের সাবেক খতিব।
বৃহত্তর উজান মেহেরপুর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের কার্যক্রম সূত্রে জানা যায়, এই পরিষদ এলাকায় উন্নয়নের জন্য মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, রাস্তা প্রায় ৩.৫ কি.মি ১৬ ফিট প্রসস্থ মাটি ভরাট ও ইট সোলিংয়ের উন্নয়নের কাজ করে থাকেন।

 

একুশে সংবাদ/আ.কা/সা.আ
 

Link copied!