AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে ঈদ উপলক্ষে ওয়ালটন প্লাজায় চলছে ‘মিলিয়নিয়ার’ অফার


মোরেলগঞ্জে ঈদ উপলক্ষে  ওয়ালটন প্লাজায় চলছে  ‘মিলিয়নিয়ার’  অফার

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর শহরের ৩ নং ওয়ার্ডের বাগেরহাট-শরনখোলা আঞ্চলিক মহাসড়কের পাশে নব্বইরশী মহিউদ্দিন ভবনের নিচতলায় ওয়ালটন প্লাজা শো-রুমে  পবিত্র ঈদকে সামনে রেখে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বাড়ছে। ঈদ উপলক্ষে মোরেলগঞ্জের এই ওয়ালটন প্লাজায় চলছে ননস্টপ মিলিয়নিয়ার অফার। সাধারণত ফ্রিজ, এসি   ও টেলিভিশনের জন্য ক্রেতাদের প্রথম পছন্দ দেশিয় ব্র্যান্ড ওয়ালটন।


দেশের সর্বদক্ষিনের  ৪৩৭ বর্গমাইলের বৃহত্তর এই উপকূলীয়  উপজেলায় ওয়ালটল প্লাজা দীর্ঘদিন সুনামের সাথে তাদের ব্যাবসা পরিচালনা করে আসছে। গ্রাহক আকৃষ্ট করার নানা রকমের অফার দিচ্ছে ওয়ালটন প্লাজা। সাধ্যের মধ্যে দাম থাকায় ওয়ালটন পন্য ক্রয় করে  খুশি মোরেলগঞ্জের সাধারন ক্রেতারা।


শুক্রবার (২২ মার্চ) সরেজমিনে শো-রুমে গিয়ে দেখা যায়,পবিত্র মাহে রমজান  ও ঈদকে কেন্দ্র করে মোরেলগঞ্জ  ওয়ালটন প্লাজা সেজেছে বাহারি সাজে। ঈদ উপলক্ষে  নতুন ও ভিন্ন বৈচিত্র্য এনেছে এই শো-রুমটি। ঈদ উপলক্ষে শো-রুমটিতে ননস্টপ মিলিয়নিয়ার অফারও চলছে। এখানে কর্মরত শো-রুম ইনচার্জ সহ সকলেই বেশ আন্তরিক,গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর তারা।

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় মোরেলগঞ্জ  ওয়ালটন প্লাজায়  রেফ্রিজারেটর,টিভি,এসি সহ কয়েকটি পন্য কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই গ্রাহকরা পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। এছাড়া থাকছে কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজারও ফ্রি পণ্য।

মিলিয়নিয়ার অফার

মিলিয়নিয়ার অফার থাকায় একটু বাড়তি আগ্রহ এখানকার গ্রাহকদের মাঝে। ১মার্চ ২০২৪  থেকে চালু হওয়া মোরেলগঞ্জ ওয়ালটল প্লাজায় এ অফারটি চলবে ননস্টপ।

ঈদের নতুন পোশাকের সাথে তাল মিলিয়ে অনেকেই কিনবেন ইলেকট্রনিকস পন্য সামগ্রী। তাই আসছে ঈদে গ্রাহকদের মন জয় করতে এই শো-রুমে আসছে নতুন নতুন সব পন্য।

মোরেলগঞ্জ ওয়ালটন প্লাজা ইনচার্জ একরামুল ইসলাম নয়ন বলেন, মোরেলগঞ্জ ওয়ালটন প্লাজা গ্রাহকদের চাহিদা অনুযায়ী পন্য সরবরাহ করতে বদ্ধপরিকর,দেশের বাজারে টেলিভিশন, ফ্রিজ ও এসির জন্য সুনাম কামিয়েছে ওয়ালটন। আমরা মোরেলগঞ্জ ওয়ালটন প্লাজায় আগত গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেয়ার চেস্টা করছি,আসছে ঈদকে সামনে রেখে  মোরেলগঞ্জের ওয়ালটন প্লাজায় গ্রাহকদের চাহিদা অনুযায়ী পন্য সরবারাহ করা হবে। তিনি আরো বলেন, মোরেলগঞ্জের ১৬ ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে ‍‍`মেড ইন বাংলাদেশ‍‍` খ্যাত ওয়ালটন পণ্যের ব্যাপক চাহিদা বাড়ছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!